• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে বঙ্গবন্ধুর ১০৩ তম জন্মবার্ষিকী পালিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহামনের ১০৩ তম জন্মবার্ষিকী ও জাতিয় শিশু দিবস-২০২৩ খ্রিঃ পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে উপজেলা স্বাধীনতা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করা হয়। উপজেলা প্রশাসন, এমপি’র প্রতিনিধি দল, চরভদ্রাসন থানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়, চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্স, চরভদ্রাসন সরকারি কলেজ, চরভদ্রাসন ইউনিয়ন পরিষদ ও চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান একের পর এক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন করে শ্রদ্ধাঞ্জলি পেশ করেন। প্রতিষ্ঠান। পরে উপজেলা স্বাধীনতা চত্তর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিনের পর উপজেলা সম্মেলন কক্ষে এক আলোচনা সভা করেন।
আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খাইরুল ইসলাম ও চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাটি সার্বিক পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেওয়ান জাহাঙ্গীর।
সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফখরুজ্জামান মাষ্টার ও মোঃ আনোয়ার আলী মোল্যা প্রমূখ। এরআগে সভার শুরুতে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে কেক কেটে শিশু-কিশোরদের মাঝে বিতরন করা হয়। সভাশেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।