• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে জেলা পরিষদ নির্বাচনে সদর উপজেলা ভোট কেন্দ্র পরিদর্শন করলেন জেলা প্রশাসক

নিরঞ্জন মিত্র (নিরু) (ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুর জেলা পরিষদ নির্বাচন- ২০২২ ইং উপলক্ষে আজ (১৭ ই অক্টোবর) সোমবার সকাল ১০ টায় সদর উপজেলা ভোট কেন্দ্র ও কেন্দ্র এলাকা পরিদর্শন করলেন জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার অতুল সরকার।

ভোট কেন্দ্র পরিদর্শন কালে পুলিশ সুপার মোঃ শাহজাহান, জেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মােহাম্মাদ হাবিবুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন ঢালী, কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এম. এ. জলিল প্রমূখ।
এসময় নির্বাচনে প্রিজাইডিং অফিসার, উপজেলা নির্বাচন কর্মকর্তা সহ প্রশাসনের কর্মকর্তাগণ ও প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার অতুল সরকার জানান, জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ ভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষ্য প্রশাসনের সবাইকে নিয়ে ভোট কেন্দ্র ও কেন্দ্র এলাকা পরিদর্শন চলছে। নির্বাচন আচরণ বিধি বিধান অনুসরণ করতে হবে। এই নির্বাচনে নিরাপত্তাসহ সার্বিক পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এক যোগে শক্তিশালী টিম কাজ করছে। যারা অনিয়ম ও প্রভাব বিস্তার করতে চাইবে তাদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হবে। নির্বাচনে ম্যাজিস্ট্রেট, র‌্যাব, পুলিশ ও আনসার বিডিপি দায়িত্ব পালন করছেন। এছাড়াও ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণ করা হচ্ছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।