• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
এই বিশেষ দিনে বঙ্গবন্ধু জন্মগ্রহণ করেছিলেন বলেই স্বাধীণ বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে- এমপি নিক্সন চৌধুরী

ছবিতে সদরপুর চন্দ্রপাড়া সুলতানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্য দেন এমপি নিক্সন চৌধুরী-

সদরপুর(ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের-৪ আসনের সংসদ সদস্য ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আজ ১৭মার্চ এই বিশেষ দিনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মগ্রহণ করেছিলেন বলেই আজ স্বাধীণ বাংলাদেশ প্রতিষ্ঠিত হয়েছে। বঙ্গবন্ধু ও বাংলাদেশ একই সূত্রে গাথা। আর বাংলাদেশ হয়েছে বলেই আমরা এমপি-মন্ত্রী হয়ে দেশ ও জনগণের উন্নয়ন করছি। তিনি আরও বলেন, চন্দ্রপাড়া সুলতানিয়া উচ্চ বিদ্যালয়ের এলাকার মাটি ও মানুষ আমার হৃদয়ে গাথা। চন্দ্রপাড়া পীরের প্রতিষ্ঠিত বিদ্যালয় আজ সদরপুর উপজেলার ঐতিহ্য। এই বিশেষ দিনে চন্দ্রপাড়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করায় আমি আয়োজকদের ধন্যবাদ জানাই। বিদ্যালয়ে ইতিমধ্যে একটি ৪তলা ভবণ হয়েছে। আরও একটির কাজ কিছুদিনের মধ্যে শুরু হবে। তিনি গতকাল শুক্রবার দুপুরে চন্দ্রপাড়া সুলতানিয়া উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্যে এ কথা বলেন।
পরে তিনি বিদ্যালয়ের কিছুক্ষণ অবস্থান করে ক্রীড়া প্রতিযোগিতা ও ডিসপ্লে উপভোগ করেন । বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি খবিরউদ্দিন সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেরা চেয়ারম্যান কাজী শফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আহসান মাহমুদ রাসেল। এ সময় উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা পরিষদের মহিলা সদস্য কহিনুর বেগম, সদরপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান সিকদার, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সৈয়দ আহমেদ জামসেদসহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।