• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে যৌন হয়রানী নির্মূলে নেটওয়ার্কিং সভা

ফরিদপুরে যৌন হয়রানি নির্মূলকরণে জেলা পর্যায়ে ত্রৈমাসিক নেটওয়ার্কিং সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় শহরের আলীপুরে অবস্হিত বেসরকারি এনজিও সংস্হা রাসিন কার্যালয়ে শিশু নির্যাতনে সামাজিক অবক্ষয় প্রতিরোধে সচেতনতা ও সতর্কতায় সভা অনুষ্ঠিত হয়।

বেসরকারি এনজিও সংস্হা ব্র্যাক এর সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির আওতায় যৌন হয়রানি নির্মূলকরণ নেটওয়ার্কিং কমিটির সভাপতি ও রাসিন নির্বাহী পরিচালক আসমা আক্তার মুক্তার সভাপতিত্বে সভায় অংশ নেন এফডিএ নির্বাহী পরিচালক আজহারুল ইসলাম, বিএফএফ নির্বাহী পরিচালক আ.ন.ম ফজলুল হাদী সাব্বির, এসডিসি নির্বাহী পরিচালক কাজী আশরাফুল ইসলাম শাপলা এনজিও ট্রেইনার সুপ্রিয়া দত্ত, রাসিন পরিচালক সিরাজ-ই কবির খোকন, এ্যাড. লিয়াকত হোসেন, সনাক সদস্য মুজিবুর রহমান, বাংলাদেশ মহিলা পরিষদ সভাপতি খাদিজা বেগম মনি, সাংবাদিক রাশীদ কাজল, ইউসূফ চৌধুরী, ব্র্যাক সিইপি প্রকল্প ম্যানেজার উত্তম সরকার, প্রকল্প সংগঠক সাইফুল ইসলামসহ অন্যান্য সদস্যবৃন্দ।

সভায় এসময় মোবাইল ইন্টারনেট এর অপব্যাবহার করে এবং বিদেশী সাংস্কৃতির রুপে শিশু ও  নারী নির্যাতন বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেন। এসময় আলফাডাঙ্গা ইউএনওকে বাল্য বিবাহ বন্ধ করে এবং তার তথ্য দাতার পাশে দারিয়ে হুমকীকারীদের শাস্তি প্রদান করায় ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০