• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ভাঙ্গায় বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা প্রতিনিধি-১৭/০৩/২০২১

স্বাধীন বাংলাদেশের স্থপতি ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানে জন্ম শতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়ার অনুষ্ঠান হয়েছে।

বুধবার সকালে জেলার মধ্যে শ্রেষ্ট মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠান ইকামাতেদ্বীন কামিল মডেল মাদ্রাসা হল রুমে আয়োজন করা নানা কর্মসুচী। বঙ্গবন্ধুর শেখ মজিবুর রহমানে ১০১ তম জন্ম বার্ষিকীতে তার রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়ার অনুষ্টানের পর তার বর্নাঢ্য জীবনের উপর ব্যাপক আলোচনা সভা হয়। সভা শেষে রচনা ও কেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

ইকামাতেদ্বীন কামিল মডেল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু ইউসুফ মৃধা বলেন, বঙ্গবন্ধু এমন একজন ব্যক্তি যিনি একটি স্বাধীন রাষ্ট্রের রাষ্ট্র নায়ক শুধ নয় তিনি বিশ্ব দরবারের একজন সুপরিচিত নাম। তার আদর্শকে শ্রদ্ধা জানিয়ে অনেক রাষ্ট্র তার সম্মানে স্মৃতিচারন সহ তাকে নিয়ে গবেষনা শুরু করেছেন। এখন তারই সুযোগ্য কন্যা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে উন্নয়ন দিয়ে বিশ্ব দরবারে মাথা উচু করে দাড়াতে শিখিয়েছে।

ইকামাতেদ্বীন কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবু ইউনুফ মৃধার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মাদ্রাসাটির গভর্নিং বডির সভাপতি আসাদুজ্জামান, কাওলিবেড়া ইউপি চেয়ারম্যান রেজাউল করিম, দি বাংলাদেশ এক্সপ্রেস পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক অনক আলী সাঈদী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।