• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
চরভদ্রাসনে বঙ্গবন্ধুর ১০১ তম জন্ম দিবস পালিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধিঃ-

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার বঙ্গবন্ধু শেখ মজিবুর রহামনের ১০১ তম জন্ম বার্ষিকী ও জাতিয় শিশু দিবস-২০২১ খ্রিঃ পালিত হয়েছে। এ উপলক্ষ্যে সকাল সাড়ে ৮ টায় উপজেলা স্বাধীনতা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্প স্তবক অর্পন ও পরে বর্নাঢ্য র‍্যালি শেষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জানা যায়, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিনম্র শ্রদ্ধা জানিয়ে একর পর এক পুস্প স্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়, চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্স, চরভদ্রাসন থানা, চরভদ্রাসন সরকারি কলেজ ও চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয়। পরে উপজেলা পরিষদ চত্তর থেকে র‍্যালি বের করা হয়। র‍্যালিটি উপজেরা সদর বাজারের অলিগলি প্রদক্ষিন করে আলোচনা সভা করেন।

সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার জেসমিন সুলতানা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা পারভীন, সহকারী কমিশনার ভুমি ইমদাদুল হক তালুকদার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাকারিয়া হোসেন সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাটির সার্বিক পরিচালনা করেন প্রধান শিক্ষক শিরিন সুলতানা কাকন।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা মোঃ ফখরুজ্জামান, ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান, শিক্ষক মনিরুজ্জামান, সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন ও আব্দুস সবুর কাজল প্রমূখ। সভাশেষে মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।