• ঢাকা
  • শুক্রবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ২রা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর সদর উপজেলায় করোনা ভ্যাকসিন কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য সভা অনুষ্ঠিত

নিরঞ্জন মিত্র(নিরু),ফরিদপুর :-

ফরিদপুর সদর উপজেলা করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য উপজেলা কমিটির সভা ও উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি- মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজার কক্ষে এই দুইটি কমিটির সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুম রেজার সভাপতিত্বে সভায় করোনা ভাইরাস ভ্যাকসিন প্রদান কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পাদনের জন্য নানা বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা, বিএমএ ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক ডাঃ মোঃ মাহফুজুর রহমান বুলু, উপজেলা সিনিয়র মৎস কর্মকর্তা বিজন কুমার নন্দী, সদর উপজেলা কৃষি কর্মকর্তা আবুল বাসার প্রমূখ।

এসময় এই কমিটির সদস্য সমাজ সেবা, ব্রাক এনজিও সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুম রেজা জানান, আগামী ফেব্রুয়ারি মাসে আমরা সম্ভবত ভ্যাকসিন হাতে পাবো। এ জন্য আমরা হাসপাতাল ও স্বাস্থ্য কমপ্লেক্সে ফ্রিজের ব্যবস্থা করেছি, যাতে ভ্যাকসিনগুলো সংরক্ষণ করতে পারি। এছাড়া আমরা অগ্রাধিকার ভিত্তিতে একটি তালিকা তৈরী করছি, যেখানে করোনা মোকাবেলায় ফ্রন্টলাইনার হিসেবে কাজ করছেন, বিশেষ করে সরকারি কর্মকর্তা, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ, জনপ্রতিনিধি, বয়স্ক লোক (পুরুষ ৬৫ বছর ও মহিলা ৬২ বছর), বীর মুক্তিযোদ্ধা, শিশু ও প্রতিবন্ধী থাকবে। এছাড়া গণমাধ্যম কর্মীদের বিষয়টিও আমরা আলোচনায় এনেছি, কারণ করোনা কালীন তারাও ফ্রন্টলাইনার হিসেবে আমাদের সাথে কাজ করেছে। এজন্য প্রেসক্লাব বা সাংবাদিকদের অন্য কোন সংগঠন থাকলে তাদের নিকট তালিকা চাওয়া হবে। তালিকা সম্পন্ন হলে পর্যায়ক্রমে ভ্যাকসিন দেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।