• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের বিএসসি ইন নার্সিং বেসিক কোর্স শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ ১৭ জানুয়ারি ২০২২ সোমবার দিনাজপুর কেয়ার নার্সিং কলেজ এর অডিটোরিয়াম হলে দিনাজপুর কেয়ার নার্সিং কলেজ এর বিএসসি ইন নার্সিং (বেসিক) কোর্স ২য় ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন পরিবার পরিকল্পনা কার্য়ালয় দিনাজপুর এর উপ-পরিচালক মমতাজ বেগম।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে দিনাজপুর কেয়ার নার্সিং কলেজ এর অধ্যক্ষ ড. শারমিন সাত্তার এর সভাপতিত্বে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্হিত ছিলেন জিয়া হার্ট ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক এবং দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের গভর্নিং বডির সদস্য এ কে এম আজাদ, দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের গভর্নিং বডির সদস্য মোঃ আনোয়ারুল কবির, মোঃ আবু তাহের আবু, জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ সুধা রঞ্জন রায়, কেয়ার স্পেশালাইজড জেনারেল হসপিটাল দিনাজপুর এর ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ মোঃ আশরাফুজ্জামান লিটন।

অত্র প্রতিষ্ঠানের ২য় বর্ষের শিক্ষার্থী রায়হান আক্তার বাবু ও আব্দুলস্নাহ আল মারম্নফ এর উপস্হাপনায় বক্তব্য রাখেন দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের প্রভাষক লেলিন আজাদ, সুমন প্রমূখ। শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন তৃতীয় বর্ষের ফারহান মুস্তারি, রাজু আহমেদ, ৪র্থ বর্ষের রহিমা খাতুন, আফসানা মিমি, ইসরাত জাহান, লাবু হোসেন প্রমূখ। অন্যান্যদের উপস্হিত ছিলেন দিনাজপুর কেয়ার নার্সিং কলেজের সচিব মোঃ শাহজাহান আলী সহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারিবৃন্দ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এই নার্সিং পেশাটি একটি মহৎ পেশা, বিশ্বের যে কোন স্হানে প্রাকৃতিক দুর্যোগ থেকে শুরু করে বিভিন্ন সংকটময় সময়ে নার্সদের এক অনন্য ভূমিকা রয়েছে। তাদের অক্লান্ত পরিশ্রমের সেবায় অনেক মুমূর্ষ রোগীর জীবন বেঁচে যাওয়ার দৃষ্টান্ত স্হাপন করে থাকে। আমি আশাবাদী অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা জীবনের উচ্চতর শিখরে পৌঁছে মানবসেবার এই মহতী কাজে নিজেকে উৎসর্গ করে এক অনন্য দৃষ্টান্ত স্হাপন করবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।