• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
খুলনায় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ

খুলনা, ০২ শ্রাবণ (১৭ জুলাই):

খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে সাতটি ওয়ার্ডে করোনায় কর্মহীন হয়ে পড়া প্রায় তিন হাজার অসহায়, দুস্থ ও নিম্নআয়ের শ্রমজীবীর মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করা হয়। মানবিক সহায়তার মধ্যে ছিলো জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি ক্রয়ের জন্য নগদ অর্থ।

আজ (শনিবার) সকালে খুলনার কাশিপুর ফুটবল মাঠ প্রাঙ্গণে ৭ নম্বর ওয়ার্ডের চারশত ২৮ জন অসহায় ও দুস্থর মাঝে কেসিসি’র প্যানেল মেয়র-১ মোঃ আমিনুল ইসলাম মুন্না ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণে খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মাহবুব আলম সোহাগ, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে তাঁরা দৌলতপুর ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় চত্ত্বরে চারশত ২৮ জন অসহায়, দুস্থ ও নিম্নআয়ের শ্রমজীবীর মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা বিতরণ করেন। খাদ্যসামগ্রী বিতরণে বিজেএ’র চেয়ারম্যান শেখ সৈয়দ আলী, বীর মুক্তিযোদ্ধা নূর ইসলাম বন্দ, ওয়ার্ডের কাউন্সিলর শেখ শামসুদ্দিন আহমেদ প্রিন্সসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তাঁরা নগরীর ২৩, ৮, ১৩, ১৫, ও ২ নম্বর ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে চারশত ২৮ জন হিসেবে মোট দুই হাজার একশত ৪০ জনের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্যসহায়তা ও অর্থ বিতরণ করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।