• ঢাকা
  • রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মধুখালীতে নির্মাণাধীন ঘর প্রতিপক্ষের উচ্ছেদ

মধুখালী (ফরিদপুর) প্রতিনিধি ঃ ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের পাইককান্দী গ্রামে পৈত্রিক জমিতে ঘর নির্মান করেন ফুরাদ- কামাল । প্রতিপক্ষ ৯৯৯ এ কল করে তাদের পুলিশে দিয়ে নির্বিগ্নে নির্মাণধিন ঘর উচ্ছেদ করেন । জমি দক্ষল মুক্ত করার খবর পাওয়া গেছে।

পারিবারিক ও স্থানীয় সুত্রে এবং সরোজমিনে জানা গেছে উপজেলার রায়পুর ইউনিয়নের পাইককান্দী গ্রামের মৃত আঃ লফিফের দুই ছেলে ফুরাদ ও কামাল বিজ্ঞ হাইকোর্ট, জজ ও সহকারী জজ আদালত কর্তৃক রায় প্রাপ্ত হয়ে পৈত্রিক জমিতে ঘর নির্মান করছিলেন। একই গ্রামের মৃত দানেশ মোল্যার ছেলে সাঈদ মোল্যা গং জানতে পেরে ৯৯৯ ফোন করে পুলিশকে জানালে মধুখালী থানার পুলিশ কাঠমিস্ত্রীসহ উভায় পক্ষের ৬জনকে থানায় নিয়ে আসেন। ফুরাদ ও কামাল পুলিশ হেফাজতে থাকায় সাঈদ গং নির্মাণাধিন ঘর ভেঙ্গে চুড়ে জমির বাহিরে ফেলে দেয়। দখল মুক্ত করেন।
ভুক্তভোগি মৃত লতিফ মোল্যার স্ত্রী নুরজাহান বেগম,ফুরাদের স্ত্রী আলিমা বেগম এবং স্থানীয় হালিম শেখ ঘটনার বির্ননা দিতে গিয়ে বলেন পৈত্রিক জমিতেই ঘর তুলতে গিয়েছিলেন ফুরাদ- কামাল।
সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের সদস্য মোঃ আঃ রজ্জাক শেখ জানান হাই কোর্ট,জজ কোর্ট ও সহকারী জজ আদালত আঃ ললিফের পক্ষে রায় দেন। সদ্য আঃ লফিত মৃত্যু বরন করায় সাঈদ মোল্যা গং দখল করে নেন পৈত্রিক জমি। ফুরাদ- কামাল কোর্ট কর্তৃক রায় প্রাপ্ত জমিতে ঘর তুলতে গেলে তাদের ঘরসহ উচ্ছেদ করে দেয়।
এ বিষয়ে মধুখালী থানার এসএই চম্পক বড়–য়ার কাছে তাঁর মোবাইলে জানতে চাইলে তিনি জানান ৯৯৯ ফোন পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে ৪জন কাঠমিস্ত্রীসহ উভায় গ্রæপের ১ জন করে ৬জনকে আটকরে ফজদারী কার্যবিধি ১৫১ ধারায় কোটে প্রেরন করা হয়েছে । ঘর ভাংচুরের অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।