• ঢাকা
  • বুধবার, ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে জুলাই, ২০২৪ ইং
জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন তোতা মিয়া

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুর জেলা পরিষদ নিবার্চনে ৫নং ওয়ার্ড সালথা উপজেলার সাধারণ সদস্য পদে মো. নুর মোহাম্মাদ হোসেন (তোতা মিয়া) বিজয়ী হয়েছেন। আজ সোমবার (১৭ নভেম্বর) সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সুষ্ঠ ও সুন্দর পরিবেশের মধ্যেদিয়ে শেষ হয় ভোটগ্রহন। সালথা উপজেলার মাল্টিপারপাস হলরুম কেন্দ্রে মোট ১০৭ জন ভোটারের মধ্যে ১০৪ জন ভোটার তাদের ভোট প্রদান করেন। সাধারণ সদস্য পদে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, সালথা উপজেলার সাধারণ সদস্য পদে ঘুড়ি প্রতীক ৪৯ ভোট পেয়ে নির্বাচিত হন নুর মোহাম্মাদ হোসেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী হিসেবে মো. বাদল হোসেন অটোরিকশা প্রতীক পান ৩৮ ভোট। এছাড়াও মোঃ আজিজুর রহমান হাতি প্রতীক পেয়েছেন ১২ ভোট ও সুজন ফকির তালা প্রতীকে পেয়েছেন ৫ ভোট।

এ উপজেলায় জেলা পরিষদের চেয়ারম্যান পদে মো. শাহাদৎ হোসেন চশমা প্রতীক পেয়েছেন ৭৪ ভোট। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী হিসেবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ফারুক হোসেন আনারস প্রতীক পেয়েছেন ৩০ ভোট। নারী সদস্য পদে আঞ্জুমান আরা বেগম দোয়াত কলম প্রতীক ৫৮ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হিসেবে রুখশানা আহমেদ ফুটবল প্রতীক পেয়েছেন ৪৪ ভোট।

১৭ অক্টোবর ২০২২ও

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।