• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
বঙ্গবন্ধু পরিষদ  ফরিদপুর জেলা কমিটি গঠন

এস এম মনিরুজ্জামান,ফরিদপুর প্রতিনিধি ঃ

বাংলাদেশের একমাত্র সরকারী জীবন বীমা প্রতিষ্ঠান “জীবন বীমা কর্পোরেশন” ফরিদপুর জেলার কর্মকর্তাগণ ১৭ জুন, বৃহস্পতিবার  শহরের টেরাকোটা চায়নিজ রেষ্টুরেন্টে বেলা ২টায় এক সভার আয়োজন করেন।

এই সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদ (জীবন বীমা কর্পোরেশন ইউনিট) -এর কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক মানিক চন্দ্র বিশ্বাস। এছাড়া আরও উপস্থিত ছিলেন জীবন বীমা কর্পোরেশন  টেপাখোলা  ব্রাঞ্চ ইনচার্জ,এম এ বাতেন, সদরপুর ,ব্রাঞ্চ ইনচার্জ মুঃ আজাদুর রহমান, ভাঙ্গা ব্রাঞ্চ ইনচার্জ মোঃ ফারুক হোসেন, রাজবাড়ি ব্রাঞ্চ ইনচার্জ, তাপস কুমার দত্ত , চরভদ্রাশন   ব্রাঞ্চ ইনচার্জ মোঃ আলমগীর হোসেন সহ  বিভিন্ন ব্রাঞ্চের কর্মকর্তাবৃন্দ।

এ সভায় সর্বস্মমতিক্রমে মানিক চন্দ্র বিশ্বাস কে সভাপতি ও মুঃ আজাদুর রহমানকে সাধারন সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ফরিদপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। সভায়  এম.এ. বাতেনকে সাংগঠনিক সম্পাদক,যুগ্ম সাধারন সম্পাদক মোঃ চান মিয়া শেখ ,মোঃ আব্দুর রশিদ খান, সহ-সাংঠনিক সম্পাদক মোঃ খায়রুজ্জামান,কোষাধ্যক্ষ প্রশান্ত কুমার সরকার, দপ্তর বিষয়ক সম্পাদক আক্কাস আহমেদ নাঈম, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক শাফায়েত হোসেন খান রাজিব, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল হক,আইন বিষয়ক সম্পাদক সাজেদা,সমাজকল্যান ও ধর্ম বিষয়ক সম্পাদক মোহাম্মাদ সাহিদ মোল্লা,শিক্ষা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক নাসিমা আক্তার পলি ,নির্বাহী সদস্য মোঃ শামীম মোল্লা,সদস্য তরিকুল ইসলাম,সদস্য সেলিনা বেগম,সদস্য শাহাদাত শরীফ ,সদস্য ইলিয়াস জামানকে নিবার্চিত করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।