• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নৌকায় ভোট দিন আমি আধুনিক পৌরসভা উপহার দিব -এমপি নিক্সন চৌধুরী

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)সংবাদদাতা-১৭/০৩/২০২১

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, আগামী ১১ এপ্রিল ভাঙ্গা পৌরসভার নির্বাচন। উক্ত নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান মেয়র আবু রেজা মোঃ ফয়েজকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।

আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় উন্নয়ন দিয়ে ভাঙ্গা পৌরসভাকে আধুনিক পৌরসভায় রূপান্তরিত করব। জনগণের মনের ভাষা বুঝেই আওয়ামীলীগের সভানেত্রী ও নমিনেশন বোর্ডে সভাপতি যে সিদ্ধান্ত নিয়েছেন আমরা তার হাতকে শক্তিশালি করতেই নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করব।

ইতিপুর্বে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফরউল্লাহ নমিনেশন বানিজ্য করার কারনে ভাঙ্গায় যে কোন নির্বাচনে নৌকার ভরাডুবি হয়েছিল। এবার মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় পৌরসভা ও ইউপি নিবার্চনে যোগ্য প্রার্থীদের নমিনেশন প্রদান করা হবে।

আমি বরাবরই বলেছি ফরিদপুর-৪ আসনে দীর্ঘ ৭ বছর যাবৎ নৌকার কোন প্রার্থী বিজয়ী হতে পারেনা সেটা নৌকার কোন দোষ নয়। দোষ হচ্ছে একটি মাত্র ব্যক্তি কাজী জাফরউল্লাহ।

তিনি নমিনেশন বানিজ্য করাতেই নৌকার সর্বনাশ হয়েছে। আগামীতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে প্রতিটি নিবার্চনে নৌকার বিজয় সুনিশ্চিত করতে হবে।

বুধবার সন্ধ্যায় এমপি নিক্সন চৌধুরীর নিজ বাস ভবন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের চরচান্দ্রা গ্রামে পৌরসভার মেয়র পদে নৌকার প্রার্থী নিক্সন চৌধুরীকে ফুলের নৌকা তুলে দিয়ে নির্বাচনী প্রচারনা শুরু করেন।

এসময় মেয়র আবু রেজা মোঃ ফয়েজ বলেন, উন্নয়ন ও মুল্যায়নের রূপকার বঙ্গবন্ধুর দৌহিত্র সাংসদ নিক্সন চৌধুরী গত ৭ বছরে যে উন্নয়ন তিন থানায় করেছেন তা দৃষ্টান্ত হয়ে থাকবে। তার রাজনীতিতে একটি আদর্শ রয়েছে যে জন্য পর পর সে দুইবার নৌকার প্রার্থীকে হারিয়ে স্বতন্ত্র এমপি হয়েছেন। আমি তার আদর্শকে ধারন করে আগামীতে ভাঙ্গা পৌরসভার উন্নয়ন সহ গঠনতন্ত্রনুযায়ী রাজনীতি করব।

আগামী ১১ ই এপ্রিল আমাকে নৌকায় ভোট দিয়ে পুনরায় মেয়র নির্বাচিত করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে সকলের প্রতি আহবান থাকল। একই সাথে আমি দীর্ঘ ২২ বছর টানা ভাঙ্গা পৌর সভার মেয়র পদে আছি। এতদিন আমি জনগনের শাসক নয় সেবক হয়ে কাজ করে আসছি। আগামীতেও বঙ্গবন্ধুর দৈহিত্র সাংসদ নিক্সন চৌধুরীকে সাথে নিয়ে আধুনিক পৌরসভা গঠন করব ইনশাল্লাহ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর রহমান শাহিন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, সদরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান শফি কাজী, ভাঙ্গা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী হেদায়েতউল্লাহ সাকলাইন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সোবহান মুন্সি, ভাঙ্গা বাজার বনিক সমিতিরি সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, আলগী ইউনিয়ন ন্যাশনাল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন রুবেল, এমপি নিক্সন চৌধুরীর আস্থাভাজন আলগী ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান মোঃ পলাশ মিয়া, আলগী ইউপি চেয়ারম্যান কাওছার ভুইয়া, আলগী ইউপি সাবেক চেয়ারম্যান ম.ম ছিদ্দিক, ভাঙ্গা সরকারি কে,এম কলেজের সাবেক জিএস লাবলু মুন্সি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও মহিলা আওয়ামীলীগের নেতা-কর্মীগণ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।