• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
উন্নয়নের ছায়া তলে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে -নিক্সন চৌধুরী এমপি,

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা-১৭/৬/২০২৩
ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক বিগত ১০ বছরে ফরিদপুর-৪ আসনকে সারাদেশের মধ্যে মডেল আসল হিসেবে গড়ে তোলার জন্য উন্নয়নমূলক কর্মকান্ড চালিয়ে আসছি। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনেও আপনারা আমাকে পুনরায় নির্বাচিত করলে উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে জনগণকে সাথে নিয়েই ফরিদপুর-৪ কে মডেল আসন হিসেবে গড়ে তুলবো।
শনিবার রাতে আজিমনগর ইউনিয়নে এমপি নিক্সন চৌধুরীর নিজ বাসভবনে এক যোগদান অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। ভাঙ্গা পৌর সদর ও ১২ টি ইউনিয়নের কয়েক শতাধিক নেতাকর্মী-এমপি নিক্সন চৌধুরীর সাথে একাত্মতা প্রকাশ করে তার সাথে যোগদান করেন। এমপি নিক্সন চৌধুরী এ সময় আরো বলেন, উন্নয়নের ধারাকে ব্যাহত করতে একটি গোষ্ঠী আবারও মাঠে নেমেছে। সকলকে সজাগ থেকে আগামী দিনগুলোতে একত্রিত হয়ে কাজ করতে হবে। কোন ধরনের দুষ্কৃতি ও চক্রান্তকারী আমাদের ক্ষতি করতে পারবেনা। আমি জনগণের নেতা জনগণের হয়েই কাজ করতেছি। আগামীতেও করবো ইনশাল্লাহ। আপনারা আমার উন্নয়নকে দেখে-শুনে বিশ্বাস করেই আমার সাথে কাজ করার জন্য একত্রিত হচ্ছেন। আগামীতে আপনাদের সাথে নিয়েই অশুভ চক্রান্তকারীদের হটিয়ে উন্নয়নমূলক কাজ করে যাব।
ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ, আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।