• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর জেলা আইনজীবি সহকারী সমিতির নির্বাচন সম্পন্ন

নিরঞ্জন মিত্র ( নিরু)( ফরিদপুর জেলা প্রতিনিধি) বাংলাদেশ আইনজীবী সহকারী সমিতির ফরিদপুর জেলা শাখার দ্বিবার্ষিক নির্বাচন (২০২১-২০২২) সুষ্ঠ ভাবে সম্পন্ন হয়েছে। ১৬ মার্চ মঙ্গলবার আইনজীবী সমিতি ভবনের ৩ য় তলায় সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি পদে টানা চতুর্থবারের মতো ২ শত ৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয় আলহাজ্ব মোঃ হায়দার আলী। অন্যদিকে সাধারণ সম্পাদক পদে টানা চতুর্থবারের মতো ২ শত ৫২ ভোট পেয়ে নির্বাচিত হয় মোঃ লুৎফর রহমান।

নির্বাচনে নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন মমতাজ উদ্দিন খান, সহকারী কমিশনার ছিলেন মিজানুর রহমান মুরাদ, রফিকুল ইসলাম রফিক, হযরত আলী ও লোকমান হোসেন।

নির্বাচনে মোট ৩৩২ জন ভোটারের মধ্যে ৩২৫ জন ভোটার ভোট প্রদান করেন। ভোট প্রদানের হার ৯৫ শতাংশ।
মোট ১৯ টি পদের মধ্যে ৬ টি পদে ১৫ জন প্রার্থী এই নির্বাচনে অংশগ্রহণ করে।
নির্বাচনে বিজয়ীরা হলেন সভাপতি হায়দার আলী, সহ-সভাপতি হাবিবুর রহমান হাবিব ও হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, যুগ্ম সম্পাদক শাহীন বিশ্বাস ও আলমগীর হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক সঞ্জীব কুমার সরকার এবং ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জাহাঙ্গীর মন্ডল লিটন।

নির্বাচন শেষে বিজয়ীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন ২২ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মৃধা, নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মোঃ হায়দার আলী, সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান। এসময় নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মমতাজ উদ্দিন খান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।