• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর জেলা পুজা উদযাপন কমিটির শুভ মহালয়ায় ব্যতিক্রমী আয়োজন

হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে এবং শুভ মহালয়া উপলক্ষে ফরিদপুরে ব্যতিক্রমধর্মী এক অনুষ্ঠানের আয়োজন করে জেলা পূজা উদযাপন পরিষদ। এরই অংশ হিসাবে প্রতিবন্ধী শিশু-কিশোর-কিশোরীদের মাঝে আর্থিক সহযোগীতা, পুরস্কার বিতরন ও সম্মাননা প্রদান করা হয়েছে।

ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে গতকাল বৃহস্পতিবার বিকেলে শহরের রথখোলা নন্দালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিবন্ধীদের সম্মাননা জানানো হয়। জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি প্রফেসর অসীম কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানাম সম্প্রদায়ের সভাপতি শ্রীমৎ কান্তি বন্ধু ব্রহ্মচারী, জেলা সমাজসেবা অফিসের সহকারী পরিচালক মোঃ নুরুল হুদা, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক অরুন কুমার মন্ডল, কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সদস্য প্রশান্ত সাহা, বিধান কুমার সাহা, সঞ্জিব দাস, গোপাল দত্ত, পিকে সরকার, পার্থ প্রতিম ভদ্র, রাম দত্ত, শংকর সাহা, তাপস দত্ত, অজয় রায়, শিবু প্রসাদ দাস প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরন করে নেন জেলা পূজা উদযাপন পরিষদের নেতারা।

ফরিদপুর জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ সিআইপির আর্থিক সহযোগীতায় অনুষ্ঠানে ফরিদপুর শহরের ৫০ জন প্রতিবন্ধী শিশু-কিশোর-কিশোরীদের মাঝে নগদ অর্থ, ফল-মিষ্টি, নতুন পোষাক ও সম্মাননা প্রদান করা হয়। সংবাদ সুত্র ঃ সময়ের সংবাদ

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।