• ঢাকা
  • রবিবার, ১২ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে জুন, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নগরকান্দায় সাবেক ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদারের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা কতৃক মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন।

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের নগরকান্দা উপজেলার চরযোশরদি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আরিফুর রহমান পথিক তালুকদারের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা কতৃক মিথ্যা অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৮ মে) বেলা বারোটায় চরযোশোরদি ইউনিয়নের দহিসারা গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলনের আয়োজন করে সাবেক চেয়ারম্যান পথিক তালুকদার।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পথিক বলেন, মুক্তিযোদ্ধা ফিরোজ তালুকদার আমাকে সামাজিকভাবে হেয় করতে ও আমার মান-সম্মান নষ্ট করতেই প্রশাসনের নিকট আমার নামে মিথ্যা ও ভিত্তিহীন অভিযোগ দিয়েছে। যেটি সম্পুর্ন মিথ্যা। যার সাথে আমি কোনো ভাবেই জড়িত না। এমনকি ঘটনার দিন আমি আমার ব্যবসায়ীক কাজে পার্শ্ববর্তী গোপালগঞ্জ জেলার কাশিয়ানি উপজেলায় অবস্থান করছিলাম। এবং কাজ শেষ করে বাড়ি ফিরি রাত ১১টায় । এলাকায় এসে জানতে পারি মুক্তিযোদ্ধা ফিরোজ তালুকদার প্রশাসনের কাছে আমার নামে মিথ্যা অভিযোগ দিয়েছে। যেখানে তিনি উল্লেখ করেছেন যে আমি নাকি তাকে মারধর করেছি। অথচ আমি সেইদিন এলাকায়ই ছিলাম না। আমি এ মিথ্যা অভিযোগের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

শফিকুল খান জনি
১৮ মে ২০২২।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।