• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho

করোনা মোকাবেলায় বিশেষ অবদান রাখায়

স্বর্নপদক পেলেন সদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল

ছবিঃ চতুর্থ বারের মত স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল।

সদরপুর(ফরিদপুর)প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুর উপজেলার ৭নং সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল মহামারী করোনা মোকাবেলায় বিশেষ অবদানের জন্য সফল চেয়ারম্যান হিসাবে স্বর্ন পদকে ভূষিত হয়েছেন।

ঢাকার বেসরকারি হোটেল ফার্স মেহেরবা প­জায় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম(বিইউপিএফ)এর আয়োজনে ও প্রতিষ্ঠানের সভাপতি এস এম জাকারিয়া আলম এর সভাপতিত্বে গত ১৭ই ফেব্রুয়ারী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবর্ষ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বাংলা ভাষা ও বঙ্গবন্ধু শীর্ষক আলোচনা সভা এবং কোভিড-১৯ বিষয়ে সম্মামনা অনুষ্ঠান হয়। ওই অনুষ্ঠানে মহামারী করোনা মোকাবেলায় বিশেষ অবদানের জন্য ইউপি চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম বাবুল কে স্বর্নপদক ও সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নূর“ল ইসলাম সুজন,(এমপি) মাননীয় মন্ত্রী, রেলপথ মন্ত্রণালয়,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এ্যাড.সাইফুজ্জামান শিখর, সংসদ সদস্য, মাগুরা-১,আলহাজ্ব মোঃ আলী আজগর টগর, সংসদ সদস্য, চুয়াডাঙ্গা-২, নাসির উদ্দিন সাথী, চেয়ারম্যান, ও ব্যবস্থাপনা পরিচালক ( মাইটিভি)।

উল্লেখ্য, ২০১৭সাল থেকে ২০২১সাল পর্যন্ত চতুর্থবার এ সম্মামনা ও স্বর্ন পদকে ভূষিত হন। এ বছর করোনা কালীন সময়ে বিশেষ ভূমিকা রাখায় সম্মামনা ও স্বর্ন পুরস্কার প্রাপ্ত চেয়ারম্যান হিসাবে মনোনিত হন।  বিইউপিএফ এর এক চিঠিতে সদরপুর ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোকসেদুর রহমান ও সকল ইউপি সদস্যদের নিরলস পরিশ্রম,সততা,দক্ষতার জন্য এ পদক প্রাপ্ত হয়েছেন বলেও জানানো হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।