• ঢাকা
  • সোমবার, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই জুলাই, ২০২৪ ইং
মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন কর‌লেন ইউপি চেয়ারম‌্যান ফকির মোঃ বেলায়েত হোসেন

মোঃ ইনামুল হাসান মাসুম, ফরিদপুর:

ফরিদপুর সদর উপজেলার আওতাধীন কানাইপুর ইউনিয়নের কাশিমাবাদ গ্রামের ঐতিহ্যবাহী কবর স্থান সংলগ্ন জামে মসজিদের তিনতলা ফাউ‌ন্ডেশ‌ন এর নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন কর‌ে‌ছেন ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান ফকির মোঃ বেলায়েত হোসেন।

আজ শুক্রবার (১৮ নভেম্বর ২০২২) সকাল ৯টায় কানাইপুর ইউ‌নিয়‌নের কাশিমাবাদ ঐ‌তিহ‌্যবাহী কবরস্থান সংলগ্ন কেন্দ্রীয় জা‌মে মস‌জি‌দের তিনতলা ফাউ‌ন্ডেশনের ভি‌ত্তিপ্রস্তর এর উ‌দ্ধোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাইপুর ইউনিয়ন প‌রিষ‌দের বারবা‌র নির্বা‌চিত চেয়ারম‌্যান ফকির মোঃ বেলায়েত হোসেন। এসময় আ‌রো উপ‌স্থিত ছি‌লেন মস‌জিদ কমি‌টির সভাপ‌তি ও ইউপি সদস্য রকিবুল আলম খান, সহ সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম মন্ডল, কোষাধ‌্যক্ষ জব্বার মীর, মসজিদের দাতা সদস্য আব্দুল খালেক মাতুব্বর, উসমান শেখ। এছাড়া মোঃ শেখ মহিউদ্দিন, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ তছিরউদ্দীন ফাউন্ডেশন, মোঃ শফিকুল ইসলাম, রাজ্জাক বয়াতি, সিদ্দিক মাতুব্বর, ফজলুল হক মোল্লা, মোঃ ইউসুফ শেখ, মোস্তফা শেখ, পল্লী প্রানী চিকিৎসক শফিউদ্দিন শফি, আবুল কালাম শেখ, হারুন মাতুব্বর, স্বেচ্ছাসেবী সংগঠন ছায়ানীড় পরিবার এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ ইনামুল হাসান মাসুম সহ এলাকার গন‌্যমান‌্য ব‌্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উ‌ল্লেখ‌্য কয়েক যুগ পূর্বে থেকেই অবস্থিত কাশিমাবাদ ঐ‌তিহ‌্যবাহী কবরস্থান। কবর স্থান সংলগ্ন কেন্দ্রীয় জা‌মে মস‌জি‌দের স্থাপিত বয়স আনুমা‌নিক প্রায় ৪ বছর।

উদ্বোধনে দেশ ও জাতির কল্যাণ সহ সমগ্র কবর বাসীর মাগফেরাত কামনা এবং অত্র মসজিদের সার্বিক উন্নয়নের জন্য দোয়া ও বিশেষ মোনাজ‌াত করা হয়। দোয়া ও মোনাজাত প‌রিচালনা ক‌রেন উক্ত মস‌জি‌দের ইমাম মাওলানা এনায়েত হোসেন মোল্লা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।