• ঢাকা
  • শুক্রবার, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ দিলেন পুলিশ বিভাগ

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-         

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীটেক ও চরহরিরামপুর ইউনিয়নে এ বছর বন্যায় ক্ষতিগ্রস্ত ৩শ’ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করেছেন পুলিশ বিভাগ। উপজেলার চরহাজীগঞ্জ বাজার চত্তর থেকে শনিবার দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়। পুলিশ কল্যান তহবিল থেকে উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরনের আয়োজন করা হয় বলে জানা যায়।

এসব ত্রাণ সামগ্রী বিতরনকালে উপস্হিত ছিলেন ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা, চরভদ্রাসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম, সেকেন্ড অফিসার এসআই সৈয়দ আওলাদ হোসেন ও আর.ও. আনোয়ার হোসেন প্রমূখ।

জানা যায়, ওই দিন উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্ত প্রতি পরিবারে ৫ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ লিটার ভৌজ্য তেল, ১ কেজি আটা ও ১ কেজি লবন সহ মোট ৩শ’ পরিবারের মাঝে দেড় মে.টন চাল, ৩০০ কেজি ডাল, ৩০০ লিটার ভৌজ্য তেল, ৩০০ কেজি আটা ও ৩০০ কেজি লবন বিতরন করেন পুলিশ বিভাগ। এসব ত্রাণ সামগ্রী হাতে পেয়ে ক্ষতিগ্রস্ত বন্যার্ত পরিবারের সদস্যরা জানায়, ” বর্তমান পুলিশ বিভাগ শুধু আমাদের নিরাপত্তাই দেন না, বরং বিপদ আপদে আমাদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে ছায়া দিয়ে রেখেছেন”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।