• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুর পৌর নির্বাচন- ১৭ নম্বর ওয়ার্ড আ’লীগের নির্বাচনী সভা অনুষ্ঠিত

আগামী ১০ ডিসেম্বর ফরিদপুর পৌরসভার নির্বাচন উপলক্ষে ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এক নির্বাচনী সভা বুধবার সন্ধ্যায় লক্ষ্মীপুরে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের সভাপতি আব্দুল জলিল শেখ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী অমিতাভ বোস। তিনি এক সংক্ষিপ্ত বক্তব্যে আগামী ১০ ডিসেম্বরের নির্বাচনে তাকে জয়লাভ করার জন্য সর্বস্তরের জনগণের কাছে ভোট প্রার্থনা করেন।

তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী যে আশা নিয়ে আমাকে দলের মনোনয়ন দিয়েছেন আমি বিজয়ী হওয়ার পর তার সমস্ত আশা পূর্ণ করব। তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন ,আপনারা আমাকে একবার পৌরসভার মেয়র হিসেবে কাজ করার সুযোগ দিলে আমি আমার সব নিষ্ঠা ও পরিশ্রম দিয়ে আপনাদের প্রত্যাশা পূরণে সক্ষম হবে বলে আশা করি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, আওয়ামীলীগ নেত্রী ঝর্ণা হাসান ও আইভি মাসুদ, ,সাইদুর রহমান,  বীর মুক্তিযোদ্ধা আবুল ফয়েজ শাহনেওয়াজ, রাশেদুল আবেদিন আককাছ প্রমূখ।

সভায় বক্তারা আগামী নির্বাচনে নৌকা প্রতীকে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয়ী করার জন্য সর্বস্তরের জনগণের সহায়তা ও সমর্থন কামনা করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।