• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং
বিরলে নতুন ভোটারদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের দিনক্ষণ ঘোষণা

দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুরের বিরল উপজেলার ১২টি ইউনিয়ন এবং ১টি পৌরসভার নতুন ভোটারদের ২২ দিন ব্যাপী স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের কর্ম পরিকল্পনা গ্রহণ করেছে ‍উপজেলা নির্বাচন অফিস। উপজেলা নির্বাচন অফিসার মো. আব্দুল কুদ্দুস সরকারের স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

উল্লেখ্য, ২০১৯ সালে নিবন্ধিত ভোটার যাদের জন্ম তারিখ ০১/০১/২০০২ইং বা তার পূর্বে তাদেরকে নিম্নবর্ণিত স্থান ও সময়সূচি অনুসারে স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হবে। প্রকাশ থাকে যে, স্মার্ট জাতীয় পরিচয়পত্র গ্রহণের জন্য অবশ্যই ভোটার নিবন্ধন স্লিপ সঙ্গে নিয়ে আসতে হবে।

চলুন এক নজরে দেখে নেই ইউনিয়ন ভিত্তিক স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের সময়সূচী;

০১নং আজিমপুর ইউপি’র ১-৯নং ওয়ার্ড, ২৪ ফেব্রুয়ারি ২০২১ইং (বুধবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০২নং ফরক্কাবাদ ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ২৫ ফেব্রুয়ারি ২০২১ইং (বৃহস্পতিবার), ৬-৯নং ওয়ার্ড, ২৮ ফেব্রুয়ারি ২০২১ইং (রবিবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০৩নং ধামইর ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ০৩ মার্চ ২০২১ইং (বুধবার), ৬-৯নং ওয়ার্ড, ০৪ মার্চ ২০২১ইং (বৃহস্পতিবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০৪নং শহরগ্রাম ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ০৭ মার্চ ২০২১ইং (রবিবার), ৬-৯নং ওয়ার্ড, ০৮ মার্চ ২০২১ইং (সোমবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০৫নং বিরল ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ০৯ মার্চ ২০২১ইং (মঙ্গলবার), ৬-৯নং ওয়ার্ড, ১০ মার্চ ২০২১ইং (বুধবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০৬নং ভান্ডারা ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ১১ মার্চ ২০২১ইং (বৃহস্পতিবার), ৬-৯নং ওয়ার্ড, ১৪ মার্চ ২০২১ইং (রবিবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০৭নং বিজোড়া ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ১৫ মার্চ ২০২১ইং (সোমবার), ৬-৯নং ওয়ার্ড, ১৬ মার্চ ২০২১ইং (মঙ্গলবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০৮নং ধার্মপুর ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ১৮ মার্চ ২০২১ইং (বৃহস্পতিবার), ৬-৯নং ওয়ার্ড, ২১ মার্চ ২০২১ইং (রবিবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

০৯নং মঙ্গলপুর ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ২২ মার্চ ২০২১ইং (সোমবার), ৬-৯নং ওয়ার্ড, ২৩ মার্চ ২০২১ইং (মঙ্গলবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

১০নং রানীপুকুর ইউপি’র ১-৫নং ওয়ার্ড, ২৪ মার্চ ২০২১ইং (বুধবার), ৬-৯নং ওয়ার্ড, ২৫ মার্চ ২০২১ইং (বৃহস্পতিবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

১১নং পলাশবাড়ী ইউপি’র ১-৯নং ওয়ার্ড, ২৮ মার্চ ২০২১ইং (রবিবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

১২নং রাজারামপুর ইউপি’র ১-৯নং ওয়ার্ড, ৩০ মার্চ ২০২১ইং (মঙ্গলবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

বিরল পৌরসভা ১-৯নং ওয়ার্ড, ৩১ মার্চ ২০২১ইং (বুধবার), সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।