• ঢাকা
  • বুধবার, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং
গৃহহীন হয়েও আশ্রয়ন প্রকল্পে জায়গা হয়নি বেওয়ার রূপবানের‘  অসহায় বৃদ্ধার বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে পুলিশ 

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় রূপবান নামে এক অসহায়ের বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন থানা পুলিশ।  বৃদ্ধার ভোটার আইডি কার্ডের জন্ম সাল অনুযায়ী তার বর্তমান বয়স ৮৩ বছর। সে উপজেলার সাতৈর ইউনিয়নের ইসলামপুর গ্রামের মৃত ফইজউদ্দিন শেখের স্ত্রী। ২০ বছর আগে তার স্বামী মারা যান। তার এক ছেলে পাঁচ মেয়ে। বয়সের ভারে তিনি অসহাত্ব জীবন যাপন করলেও মেলেনি কোন সরকারি ভাতা বা সরকারি আশ্রয়ন প্রকল্পের বসতঘর।

সরকারি খাস জমিতে বসবাস করলেও গৃহহীনদের আশ্রয়ন প্রকল্পে জায়গা হয়নি বৃদ্ধা রূপবানের। কোন কোন সময় টাকার অভাবে ওষুধও জোটে না তার কপালে। তার ছেলে দিন মুজুর। কোন রকম সংসার চালায়। ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, (বিপিএম সেবা) এই বৃদ্ধার খবর জানতে পেয়ে খাদ্য সামগ্রী বোয়ালমারী থানায় পাঠিয়ে ওসি মোহাম্মদ নুরুল আলমকে নির্দেশ দেন রূপবান বেওয়ার বাড়িতে খাদ্য পাঠানোর জন্য এবং তার খোঁজ খবর নেওয়ার। গতকাল রবিবার বিকেলে বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম রূপবান বেওয়ার বাড়িতে খাদ্য সামগ্রী নিয়ে হাজির হয়ে হাতে তুলে দেন খাদ্য সামগ্রী। এ সময় সাতৈর ইউনিয়নের চেয়ারম্যান মো. মুজিবুর রহমান বৃদ্ধা রূপবানকে অল্প সময়ের মধ্যে বয়স্ক ভাতা দেওয়ার আশ্বাস দেন।

বোয়ালমারী থানার ওসি মোহাম্মদ নুরুল আলম রূপবান বেওয়ার ভাগ্যে এখনো বয়স্ক ভাতার কার্ড জোটেনি এই খবর পুলিশ সুপার মো. আলিমুজ্জামান, (বিপিএম সেবা) মহোদয় জানতে পেরে তিনি নিজে খাদ্য সামগ্রী পাঠান এবং আমরা স্থানীয় ইউনিয়ন চেয়ারম্যানসহ তার বাড়িতে উপস্থিত হয়ে খাদ্য সামগ্রী তার হাতে তুলে দেই। চেয়ারম্যান মো. মজিবর রহমান দ্রুত তাকে বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার আশ্বাস দিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।