• ঢাকা
  • শুক্রবার, ২৮শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বকশীগঞ্জে ঘাতক ড্রাইভারকে ছেড়ে দেওয়ার অভিযোগ হাইওয়ে পুলিশের বিরুদ্ধে

বকশীগঞ্জ, (জামালপুর) প্রতিনিধি :-জামালপুরের বকশীগঞ্জে সড়ক দুর্ঘটনায় মৃত স্কুল ছাত্রের স্বজন ও স্থানীয় জনতার হাতে আটক বাস চালক ও বাস চালকের সহকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে বকশীগঞ্জ হাইওয়ে থানা পুলিশের বিরুদ্ধে । তবে এ ঘটনাটি অস্বীকার করেছে বকশীগঞ্জ হাইওয়ে পুলিশ কর্তৃপক্ষ।

জনতার হাতে আটক চালক ও বাস চালকের সহকারীকে ছেড়ে দেওয়ায় ঘটনায় শনিবার দুপুরে হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কাদের জিলানীর এর নেতৃত্বে একটি তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

স্থানীয় দত্তেরচর গ্রামের বাসিন্দা ও প্রত্যক্ষদর্শী শাকিল মিয়া, মোহাম্মদ আলী ও সোনা মিয়াসহ অনেকেই জানান, ১৩ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জামালপুরের বকশীগঞ্জ কামালপুর সড়কের বাট্টাজোড় সুর্যনগর এলাকায় রাস্তায় চাপা দিলে ঘটনা স্থলেই মারা যায় ইয়াকুব আলী (১০) নামে এক শিশু। বাসটি ঘটনাস্থল দ্রুত পালিয়ে যাবার চেষ্টা করলে নতুন বাজার এলাকায় পৌছিলে স্থানীয়রা বাসসহ চালক ও চালকের সহকারীকে আটক করে রাখে। পরবর্তি সময়ে তাদের পুলিশের হাতে তোলে দেয়া হয়।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা রুজ্জু করা হয়। মামলায় আটক চালক ও চালকের সহকারীকে পলাতক হিসাবে উল্লেখ করা হয়।

এ বিষয়ে বকশীগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নয়ন বিষয়টি অস্বীকার করে জানান, এ বিষয়ে আমি কোন মন্তব্য করব না।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।