• ঢাকা
  • মঙ্গলবার, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে মানি লন্ডারিং মামলার আসামি বরকত-রুবেলের ভাই জুয়েল গ্রেপ্তার

ফরিদপুরে বহুল আলোচিত বরকত-রুবেলের ভাই জুয়েল মণ্ডলকে (৪১) গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে পুলিশের একটি দল ফরিদপুরের বোয়ালমারী উপজেলা পৌর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

জুয়েল ফরিদপুর শহরের বদরপুর এলাকার মৃত সালাম মণ্ডলের ছেলে। তিনি ফরিদপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের উপ-সহকারি প্রশিক্ষক হিসেবে কর্মরত রয়েছেন।

জুয়েল মণ্ডলের ভাই সাজ্জাদ হোসেন বরকত ফরিদপুর শহর আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক। তার অপর ভাই ইমতিয়াজ হাসান রুবেল ফরিদপুর প্রেসক্লাবের বহিস্কৃত সভাপতি।

বরকত ও রুবেলকে গত ৭ জুন জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি হিসেবে গ্রেপ্তার করে পুলিশ। তারা বর্তমানে মানি লন্ডারিং মামলার আসামি হিসেবে ঢাকার কাশিমপুর কারাগারে রয়েছেন।

জুয়েল মণ্ডলের গ্রেপ্তারের খবর নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, মঙ্গলবার বিকেলে বোয়ালমারী এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে জুয়েলকে।

তিনি বলেন, জেলা আওয়ামী লীগের সভাপতির বাসায় হামলা মামলার আসামি হিসেবেই গ্রেপ্তার করা হয় তাকে।

প্রসঙ্গত, গত ১৬ মে রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার শহরের মোল্লাবাড়ি সড়কে অবস্থিত যমুনা ভবনে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় সুবল সাহা গত ১৮ মে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে ফরিদপুর কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন। গত ৭ জুন রাতে পুলিশ ওই মামলার আসামি হিসেবে বরকত-রুবেলসহ মোট নয়জনকে গ্রেপ্তার করে।
সংবাদ সুত্র ঃ দেশ রুপান্তর

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।