• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় বঙ্গবন্ধু স্মৃতি ভলিবলে চ্যাম্পিয়ন কাশিয়ানী

বিশেষ প্রতিনিধিঃ

ব্যাপক উৎসাহ উদ্দীপনা মধ্যে দিয়ে ও জমকালো আয়োজনের মধ্য দিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গায় দিনব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মৃতি ভলিবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা সদরের প্রাণকেন্দ্রে অবস্থিত আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ টুর্নামেন্ট শুরু হয়। ‘আলফাডাঙ্গা ক্লাব’ নামে একটি সামাজিক সংগঠন এ টুর্নামেন্টের আয়োজন করেন।

মোট ৪টি দল টুর্নামেন্টে অংশগ্রহণ করেন। ফাইনাল খেলায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার শিবগাতী-জোনাসুর ভলিবল টিম আলফাডাঙ্গা পৌরসভার কুসুমদি ভলিবল টিমকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এই টুর্নামেন্টে জাতীয় ভলিবল দলের একাধিক খেলোয়ারসহ দেশের স্বনামধন্য ভলিভল খেলোয়াড়রা অংশগ্রহণ করেন।

বিকালে টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী পর্বে আলফাডাঙ্গা ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এম আর রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব কাজী সিরাজুল ইসলাম। আলফাডাঙ্গা ক্লাবের সাধারণ সম্পাদক এস এম তৌকির আহমেদ ডালিমের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান।

পরে খেলা শেষে অতিথিরা চ্যাম্পিয়ন দলকে ট্রফি ও নগদ ৫০ হাজার টাকা এবং রানার আপ দলকে ট্রফি ও নগদ ২৫ হাজার টাকা পুরস্কৃত করেন।

এরআগে অপর একটি অনুষ্ঠানের মাধ্যমে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন। টুর্নামেন্টের উদ্বোধক ছিলেন ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম সুজা, পৌরসভার সাবেক মেয়র সাইফুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সোলায়মান আহমেদ, বিশিষ্ট শিল্পপতি ও রাজনৈতিক ব্যক্তিত্ব কাজী শহিদুল ইসলাম, আলফাডাঙ্গা উপজেলা গ্রাজুয়েট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, আলফাডাঙ্গা উপজেলা ক্বওমী ওলামা ঐক্য পরিষদের উপদেষ্টা তামিম আহমেদ ও আলফাডাঙ্গা ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী মোহাম্মদ হানিফসহ ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।