• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
মধুখালী উপজেলা পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

নিরঞ্জন মিত্র (নিরু),ফরিদপুর জেলা প্রতিনিধি :

স্থানীয় সরকার বিভাগের কার্যকর ও জবাদিহিমূলক স্থানীয় সরকার ইএএলজি প্রকল্পের সহযোগিতায়, মধুখালী উপজেলা পরিষদের ২০২১-২০২২ অর্থবছরের ১ কোটি ১৯ লাখ ৭৮ হাজার ২০৯ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

মধুখালী উপজেলা পরিষদের আয়োজনে, (১৮ নভেম্বর) বৃহস্পতিবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২১-২০২২ অর্থবছরের বার্ষিক বাজেট অধিবেশন ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আশিকুর রহমান চৌধুরী ২০২১-২২ অর্থ বছরের বাজেট অধিবেশন ঘোষনা করেন। মধুখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম এর সভাপতিত্বে বার্ষিক বাজেট সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপসচিব) মোহাম্মদ আসলাম মোল্লা।

এসময় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মুরাদুজ্জামান, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শামিম আরা হক, উপজেলা কৃষি কর্মকর্তা আনবীর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন প্রমূখ। এসময় বার্ষিক বাজেট সভায় উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। বাজেট অধিবেশন অনুষ্ঠান শেষে পরিবেশ বান্ধব বিভিন্ন ফলজ ও ঔষাদি গাছের চারা বিতরণ কর্মসূচি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বার্ষিক বাজেট সভা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউএনডিপি ইএএলজি’র ডিস্ট্রিক্ট ফ্যাসিলিটেটর মোঃ মনির হোসেন মজুমদার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।