• ঢাকা
  • মঙ্গলবার, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং
যদুনন্দী ইউনিয়ন বাসির সেবা করতে চান তরুন সমাজ সেবক রোমান

মনির মোল্যা, নিজস্ব প্রতিনিধি:

মু‌জিব আদ‌র্শে বে‌ড়ে ওঠা একজন নি‌বে‌দিত প্রাণ আওয়ামীলীগ কর্মী মোহম্মাদ রোমানুজ্জামান রোমান। যদুনন্দী‌কে এক‌টি ক্ষুদা ও দা‌রিদ্রমুক্ত, অ‌নিয়ম ও দূর্ণী‌তিমুক্ত, অর্থ‌নৈ‌তিক সমৃদ্ধশালী এক‌টি আদর্শ ইউনিয়ন গড়‌তে সক‌লের সহ‌যো‌গিতা চান তিনি। আসন্ন ইউনিয়ন প‌রিষদ নির্বাচ‌নে চেয়ারম‌্যান পদপ্রার্থী হি‌সে‌বে সক‌লের দোয়া ও সমর্থন প্রত্যাশী তিনি। সর্বদাই যদুনন্দী ইউনিয়ন বা‌সির জন্য কাজ ক‌রে চ‌লে‌ছেন মোহাম্মাদ রোমানুজ্জামান রোমান। ইউনিয়ন বা‌সির দুঃখ-কষ্ট, হা‌সি-কান্না স‌ঙ্গে নি‌য়ে দলমত নি‌র্বি‌শেষে এ‌গিয়ে চ‌লে‌ছেন দুর্বার গতিতে। সমা‌লোচক‌দের বৃদ্ধাঙ্গ‌লি দে‌খি‌য়ে সাধারণ মানু‌ষের ভালবাসা ও দোয়া নি‌য়ে সর্বাদাই অগ্রসর তি‌নি। সেবা করতে চান ইউনিয়ন বাসির।

মোহাম্মাদ রোমানুজ্জামান রোমান উপ‌জেলার যদুনন্দী ইউ‌নিয়‌নের যদুনন্দী গ্রা‌মের সম্ভ্রান্ত মুস‌লিম প‌রিবা‌রে জন্মগ্রহন ক‌রেন, মরহুম বীর মু‌ক্তি‌যোদ্ধা আলীমুজ্জামান মোল‌্যার সু‌যোগ‌্য পুত্র রোমান রুপপাত বামন চন্দ্র উচ্চ‌ বিদ‌্যালয় থে‌কে এস.এস‌.সি এবং জগন্নাথ বিশ্ব‌বিদ‌্যালয় থে‌কে তি‌নি এম.এস.সি পাশ ক‌রেন। ফ‌রিদপুর জেলা ছাত্রলী‌গের রাজনী‌তির মাধ‌্যমে রাজনী‌তির হা‌তে খ‌ড়ি রোমা‌নের। রাজনী‌তির পাশাপা‌শি ব‌্যাবসা ক‌রেন। রোমা‌নের বাবা বীর মু‌ক্তি‌যোদ্ধা মরহুম আলীমুজ্জামান মোল‌্যা জা‌তির জনক বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের নেতৃ‌ত্বে সাড়া দি‌য়ে ১৯৭১ সা‌লে মহান মু‌ক্তিযেু‌দ্ধে স‌ক্রিয় ভা‌বে অংশ গ্রহন ক‌রেন। রোমা‌নের বাবা যদুনন্দী ইউ‌নিয়‌ন আওয়ামীলী‌গের সি‌নিয়র সহ-সভাপ‌তি ‌হি‌সে‌বে নিষ্ঠার সা‌থে দা‌য়িত্ব পালন ক‌রেন। মরহুম বীর মু‌ক্তি‌যোদ্ধা আলীমুজ্জামান মোল‌্যা এলাকায় ডাক্তার সা‌হেব ও সমাজ সেবক হি‌সে‌বে প‌রি‌চিত ছি‌লেন।

বর্ণাঢ‌্য রাজ‌নৈ‌তিক জীব‌নে ফ‌রিদপুর জেলা ছাত্রলী‌গের মাধ‌্যমে রাজনী‌তি‌তে প্রবেশ ক‌রেন মোহাম্মাদ রোমানুজ্জামান রোমান। বিএন‌পি জোট সরকা‌রের আম‌লে রোমান ও তার বাবা মরহুম আলীমুজ্জামান বেশ ক‌য়েক‌টি মিথ‌্যা ও হায়রা‌নিমূলক মামলার স্বীকার হন যা পরব‌র্তি‌তে আওয়ামীলীগ সরকা‌রের ক্ষমতায় আস‌লে মিথ‌্যা ব‌লে প্রমা‌নিত হ‌লে নি‌স্প‌ত্তি হয়। যদুনন্দী ইউ‌নিয়‌নে যে ক‌য়েকজন নি‌বে‌দিত প্রাণ আওয়ামীলীগ কর্মী অনুপ্রেবেশকা‌রি দ্বারা মামলা, হামলা, নির্যাত‌নের স্বীকার হ‌য়ে‌ছেন তার ম‌ধ্যে রোমানুজ্জামান অন‌্যতম। সব বাধা পে‌রি‌য়ে ২০০১ থে‌কে ২০১৮ পর্যন্ত সবগু‌লো জাতীয় নির্বাচ‌নে নৌকা প্রতি‌কের ১নং এ‌জেন্ট ছি‌লেন।

একান্ত আলাপ চা‌রিতায়, রোমানুজ্জামান রোমান ব‌লেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন, মা মা‌টি মানু‌ষের নেত্রী জন‌নেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং বাংলা‌দেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ উপ‌নেতা সৈয়দা সজেদা চৌধুরী এমপি ও তার রাজ‌নৈ‌তিক প্র‌তি‌নি‌ধি শাহদাব আকবর লাবু চৌধুরী উন্নয়নের যে রুপরেখা দিয়েছেন তা বাস্তবায়ন করতে এবং যদুনন্দী ইউ‌নিয়ন বাসির সেবা করে যেতে চাই।

আমার পিতা মরহুম বীর মু‌ক্তি‌যোদ্ধা আলীমুজ্জা‌মান মোল‌্যার মত একজন নি‌বে‌দিত প্রাণ আওয়ামীলীগ কর্মী হি‌সে‌বে মুজিব আদর্শ‌কে ভাল‌বে‌সে বিশ্বাস ক‌রে জীবন কা‌টি‌য়ে দি‌তে চাই। একজন নি‌বে‌দিত প্রাণ আওয়ামীলীগ কর্মী হি‌সে‌বে আ‌মি আমার প্রা‌ণের সংগঠন আওয়ামীলীগ থে‌কে যদুনন্দী ইউ‌নিয়‌নে চেয়ারম‌্যান পদপ্রার্থী হি‌সে‌বে নৌকা প্রতিক আশা কর‌ছি। এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদে প্রার্থী থাকবো। তি‌নি আরও ব‌লেন উন্নয়‌নের ধারা অব্যাহত রাখ‌তে শেখ হা‌সিনার কোন বিকল্প নাই। সক‌লেই আমার জন‌্য দোয়া কর‌বেন।

১৯ সেপ্টেম্বর ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।