• ঢাকা
  • শনিবার, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে শ্রীকৃষ্ণের ৫২৪৮ তম জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা

মানিক কুমার দাস,ফরিদপুর জেলা প্রতিনিধিঃ

ফরিদপুরে পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের ৫২৪৮ তম আবির্ভাব তিথি শুভ জন্মাষ্টমী উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

ফরিদপুর জেলা সদর উপজেলা এবং শহর পূজা উদযাপন পরিষদের আয়োজনে,(১৯ আগষ্ট) শুক্রবার সকাল সাড়ে ৮ টায় শ্রীধাম শ্রীঅঙ্গন থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় শ্রীধাম শ্রীঅঙ্গনের সামনে গিয়ে শেষ হয়।

এরআগে শুভ জন্মাষ্টমী উপলক্ষে শ্রীঅঙ্গনের সামনে ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাডভোকেট সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে, এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও জন্মাষ্টমীর বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্ধোধন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শোভাযাত্রার উদ্ধোধন করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মোঃ ইশতিয়াক আরিফ। এসময় স্বাগত বক্তব্য রাখেন ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কিংকর মিত্র ও সাধারণ সম্পাদক শ্যামল কর্মকার।

এসময় উপস্থিত ছিলেন সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর অসীম কুমার সাহা, জেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ভবোতোষ বসু রায়, শারদীয় সংঘের সভাপতি ও জেলা পূজা উদযাপন কমিটির বিজ্ঞান ও গবেষনা সম্পাদক দীপঙ্কর দত্ত, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাবেক সাধারণ সম্পাদক সঞ্জীবন সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সহ- সভাপতি সুকেশ সাহা, সাধারণ সম্পাদক অরুন মন্ডল, সহ-সভাপতি অপরেশ রায় অপু, সাংগঠনিক সম্পাদক অজয় রায়, সাংস্কৃতিক সম্পাদক গৌতম ভদ্র, সমাজ কল্যাণ সম্পাদক দেবাশীষ সরকার, সহ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক শ্রী জয় বিশ্বাস, ১৬ নং ওয়ার্ড কাউন্সিলার বিধান সাহা, ৮ নং ওয়ার্ড কাউন্সিলার অপূর্ব কুমার সাহা, শহর কমিটির সভাপতি রাম দত্ত, সহ-সভাপতি জগজীবন সাহা, সদর উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট চিরঞ্জীব রায়, হিন্দু ধর্মীয় কণ্যাণ ট্রাস্টের সহ-পরিচালক অভিজিৎ বিশ্বাস প্রমূখ।

এসময় জেলা উপজেলা এবং শহর পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ সহ হিন্দু সম্প্রদায়ের অনুসারীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।