• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজশাহীতে ড্রাম থেকে উদ্ধার হওয়া যুবতীর লাশটি নার্সিং কলেজ ছাত্রীর

মোঃ আলাউদ্দিন মন্ডল রাজশাহী
রাজশাহী মহানগরীর সিটি হাট এলাকায় ডোবায় ফেলে যাওয়া ড্রামের ভেতর থেকে শুক্রবার উদ্ধারকৃত অজ্ঞাত নামা তরুণীর লাশের পরিচয় মিলেছে। তরুনীর নাম ননিকা রানী। বাড়ি ঠাকুরগাঁও সদরের মিলনপুর।

গত বৃহস্পতিবার সন্ধ্যার পর থেকে তার মোবাইল বন্ধ পায় তার ভাই। তথ্য প্রযুক্তির সহযোগিতায় তরুনীর পরিচয় নিশ্চিত হওয়ার পর আজ রোববার রাত ৯ টায় শাহমখদুম থানার ওসি সাইফুল ইসলাম সরকার মর্গ থেকে লাশ পরিবারের কাছে হস্তান্তর করেন।

ননিকা রাজশাহী সরকারি নার্সিং ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা পাস করেন গতবছর। নগরীর পাঠানপাড়া এলাকার একটি ছাত্রী মেসে থাকতেন। মেসে থেকে তিনি চাকরির জন্য পড়াশোনা করতেন।

এ তথ্য নিশ্চিত করে নগরীর শাহমখদুম থানার ওসিসহ সরকার বলেন, পরিচয় শনাক্ত হওয়ার পর ওই তরুণীর লাশ তার মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। কেন ওই তরুণীকে হত্যা করা হয়েছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। ওই কলেজছাত্রীর মোবাইল নাম্বারটিও পাওয়া গেছে।

আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে আসামিদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রয়েছে। উল্লেখ্য, চলতি মাসের ১৬ এপ্রিল সকাল সাড়ে ৯টার দিকে অজ্ঞাতনামা ওই
যুবতীর লাশ ড্রামের মধ্যে দেখে এক কৃষক ইউপি সদস্যের মাধ্যমে শাহমখদুম থানা পুলিশকে জানায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।