• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
তরুন প্রজন্মের উজ্জল ভবিষ্যৎ এর জন্য নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস

নিরঞ্জন মিত্র (নিরু) : ফরিদপুর জেলা আওয়ামীলীগগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং নবনির্বাচিত ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস বলেছেন, আজকে এই নৌকা বিজয়ী সমাবেশে মানুষের উপস্থিতি প্রমান করে আমার উপর আপনাদের আস্থা আছে, ভালোবাসাই পারে মানুষকে উৎসাহী করতে। আর এই ভালোবাসার সেবাতেই সেবক হয়ে থাকব আজীবন। পৌরসভাকে উন্নয়নের রোল মডেলে পৌছে দেওয়ার লক্ষ্যে আমাকে বিজয়ী করার জন্য পৌরবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা।

ফরিদপুর পৌরসভার ৯ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগনের আয়োজনে শনিবার সন্ধ্যায় রঘুনন্দনপুর এলাকায় নৌকার বিজয়ী সংবর্ধনা ও সাংস্কৃতিক সন্ধ্যা সমাবেশে এ কথা গুলো বলেন নবনির্বাচিত পৌর মেয়র। ৯ নং ওয়ার্ডের বাসিন্দা অবসর প্রাপ্ত পুলিশ সুপার আল হাজ্ব নুর মোহাম্মদ মোল্লা বিপিএম এর সভাপতিত্বে নৌকা বিজয়ী সংবর্ধনা সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সর্ব ইউরোপিয়ান আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি শামীম হক। এসময় প্রধান অতিথির বক্তেব্যে তিনি বলেন, একটি কুচক্রি মহল ষড়যন্ত্র করে নির্বাচনকে বানচাল করার চেষ্টা চালিয়েছিল। কিন্তু ঐ কুচক্রি মহলের ষড়যন্ত্র সফল হয়নাই। তবে এখনো এই মহল চক্রান্ত করে আসছে, যাতে নৌকার বিজয়ী নির্বাচিত মেয়র অমিতাভ বোস পৌরসভার মেয়র হিসাবে ক্ষমতায় আসতে না পারে। এই ষড়যন্ত্রকারিদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।

তিনি আরো বলেন গত ১০ই ডিসেম্বর পৌর নির্বাচন শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠিত হয়েছে। জনগণ ভোট দিয়ে নৌকা প্রতিককে জয়ী করেছে। কারন জনগন আওয়ামী লীগ সরকারকে দীর্ঘায়ূ ভাবে রাখতে চায়। জনগন উন্নয়নের জন্য ভোট দিয়েছে। আওয়ামীলীগের হাতকে শক্তিশালী করার লক্ষে অমিতাভ বোসকে শেখ হাসিনা নিজেই নৌকা প্রার্থী হিসাবে সমর্থন করেছে। যার উপর পৌর বাসীর আস্থা আছে, যে আপনাদের সুখে দু:খে আপনাদের পাশে থেকে উন্নয়ন করবে এবং তরুন প্রজন্মের উজ্জল ভবিষৎতের আলো দেখিয়ে দিবে।

নৌকা বিজয়ী সংবর্ধনা অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জেলা পরিষধের চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাষ্টার, জেলা শ্রমিক লীগের সভাপতি মো: আক্কাস হোসেন, জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ এম.এ জলিল, সাবেক জেলা আওয়ামীলীগের উপদপ্তর সম্পাদক ও শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কেএম খায়রুদ্দিন মিরাজ, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান, ১২ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর শ্রমিক নেতা গোলাম মোহাম্মদ নাছির, ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম মোল্লা, ২ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর কুদ্দুসুর রহমান, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহসভাপতি এম.এম মুছাসহ প্রমূখ।

উক্ত সমাবেশে নৌকা বিজয়ী নবনির্বাচিত পৌর মেয়র অমিতাভ বোসকে স্বর্ণের নৌকার ব্যাজ পরিয়ে দেন, ৯ নং ওয়ার্ডের বিপুল ভোটে বিজয়ী নবনির্বাচিত কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম মোল্লা। এ সময় পর্যায়ক্রমে জেলা আওয়ামীলীগের সহসভাপতি শামীম হক ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট শামসুল হক ভোলা মাষ্টারকে ও স্বর্ণের নৌকার ব্যাজ পরিয়ে দেন। এ ছাড়াও ৯ নং ওয়ার্ডবাসীর পক্ষ থেকে নবনির্বাচিত কাউন্সিলর নুরুল ইসলাম মোল্লাকে স্বর্ণের নৌকার ব্যাজ পরিয়ে দেওয়া হয়।

এ সময় বিভিন্ন ওয়ার্ডের নবনির্বাচিত মহিলা কাউন্সিল, ওয়ার্ড কাউন্সিলর বৃন্দ ও আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের অঙ্গ সংগঠন উপস্থিত ছিলেন। উক্ত সমাবেশ শেষে এক সাংস্কৃতিক সন্ধার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।