• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
স্মার্ট বাংলাদেশের হাল ধরবে আজকের শিক্ষার্থীরা -নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১৯/০২/২০২৩

ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলা। এই স্বপ্ন অচিরেই পুরন হবে আর সেই স্মার্ট বাংলাদেশের হাল ধবরে আজকের এই শিক্ষাথর্ীরা। সুস্থ্য দেহ সুস্থ্য মন নিয়ে লেখাপড়া করে ভাল ফলাফল করা জন্য প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার সু-ব্যবস্থা রাখতে হবে। ভাল শিক্ষার জন্য দক্ষ শিক্ষক নিয়োগ দিয়ে প্রতিষ্ঠানের নাম উজ্জ্বল করতে হবে।
রবিবার দুপুরে ভাঙ্গা উপজেলার শরীফাবাদ হাইস্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে এমপি নিক্সন চৌধুরী এসব কথা বলেন।
এছাড়াও একই দিনে এমপি নিক্সন চৌধুরী রায়পাড়া সদরদী উচ্চ বিদ্যালয় ও পুর্ব সদরদী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, স্কুলে শিক্ষার মান আধুকিয়ানের লক্ষে সরকার কাজ করে যাচ্ছে। স্মার্ট বাংলাদেশের নাগরিক অবশ্যই শতভাগ শিক্ষায় শিক্ষিত হবে এই লক্ষ্য সামনে রেখে সকলকে কাজ করে যেতে হবে।
শিক্ষা প্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড় প্রতিযোগিত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) হেলালউদ্দিন, উপজেলা মাধ্যমিক কর্মকর্তা জালালউদ্দিন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, শরীফাবাদ হাইস্কুল এন্ড কলেজে সভাপতি ফিরোজুর রহমান নিরু খলিফা ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক সুবোধ চন্দ্র মালো, রায়পাড়া সদরদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব আবু জাফর মুন্সি ও প্রধান শিক্ষক মনিরুজ্জামান মোস্তফা, উপজেলা একাডেমি সুপারভাইজার প্রলাদ বিশ্বাষ, সৈয়দ জয়নাল আবেদিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন প্রমুখ।
আরো উপস্থিত ছিলেন পূর্ব সদরদী উচ্চ বিদ্যালয়ের সভাপতি নয়ন শিকদার ও ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হেমায়েত হোসেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।