• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
এমপি নিক্সন চৌধুরীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরন

ছবিতে আজ বুধবার সকালে ভাঙ্গা বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় এমপি নিক্সন চৌধুরীর পক্ষ থেকে ঈদ উপহার বিতরন করেন জেলা মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদক হাজী সোবহান মুন্সি

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-১৯/০৪/২০২৩

ফরিদপুর-৪ আসনের এমপি ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন এর পক্ষ হতে জনসাধারনের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়েছে। ভাঙ্গা, সদরপুর ও চরভদ্রাসনের জনসাধারনের মাঝে ঈদের জন্য কাপড়, সেমাই, চাল সহ বিভিন্ন সামগ্রীর প্যাকেট তুলে দেওয়া হয়। বুধবার সকালে ভাঙ্গা বাসষ্ট্যান্ড সংলগ্ন এলাকায় শত শত মানুষের মাঝে কোন ধরনের স্লীপ ছাড়াই সকলে হাতে ঈদ উপহার তুলে দেন ফরিদপুর জেলা মিনিবাস মালিক সমিতির সাধারন সম্পাদক ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী সোবাহান মুন্সি। এছাড়াও উপজেলার বিভিন্ন ইউনিয়নে দলীয় নেতা-কমর্ীদের মাধ্যমে ঈদ উপহার বিতরন করা হয়। জনসাধারন ছাড়াও বিভিন্ন চায়ের দোকান ছোট মুদি দোকানেও এসব ঈদ সামগ্রী বিতরন করা হয়।
এবিষয়ে এমপি নিক্সন চৌধুরী বলেন, ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতেই নিজ দলীয় নেতা-কমর্ীদের মাধ্যমে তিন উপজেলার জনসাধারনের মাঝে ঈদ উপহার বিতরন করা হচ্ছে। ঈদের আনন্দকে আরো কাছ থেকে উপভোগ করা জন্য আমি ঈদের দিন পর্যন্ত নিজ এলাকায় কর্মসুচী দিয়েছি। ঈদের নামায ভাঙ্গা কেন্দীয় ঈদগাহ জামে মসজিদে আদায় শেষে তিন উপজেলার জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করা হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।