• ঢাকা
  • শনিবার, ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৩ই এপ্রিল, ২০২৪ ইং
নাটোর প্রেসক্লাবের সভাপতিসহ দুই সদস্যের করোনা মুক্তি

নাটোর প্রেসক্লাবের সভাপতিসহ দুই সদস্য করোনা সংক্রমণ থেকে মুক্ত হয়েছেন। আজ বুধবার বেলা সাড়ে বারোটায় নাটোর প্রেসক্লাবে আগমনের মধ্য দিয়ে তাদের কর্মে পুনঃযোগদানকে স্বাগত জানানো হয়।

এ উপলক্ষ্যে নাটোর প্রেসক্লাবের স্বাস্থ্য সেবা ইউনিট আয়োজিত অনুষ্ঠানে বক্তারা বলেন, করোনা সংক্রমণ পরিস্থিতিসহ যে কোন পরিস্থিতিতে পেশাগত দায়িত্ব পালনে ঝুঁকির মধ্যে থাকেন সংবাদকর্মীরা। তবে এই দায়িত্ব পালন হতে হবে পরিপূর্ণভাবে স্বাস্থ্য বিধি মেনে। পুষ্টিকর খাবার গ্রহন, শরীর চর্চার পাশাপাশি সাধারণ স্বাস্থ্য বিধি মেনে চলার উপর গুরুত্ব আরোপ করেন বক্তারা।
নাটোর প্রেসক্লাবের স্বাস্থ্য সেবা ইউনিটের প্রধান এ বি এম মোস্তফা খোকনের সভাপতিত্বে সভায় আইসোলেশনে থাকাকালীন সময়ের অভিজ্ঞতা বিনিময় করেন সম্প্রতি করোনা সংক্রমণ মুক্ত নাটোর প্রেসক্লাবের সভাপতি ও বিটিভি’র নাটোর জেলা প্রতিনিধি জালাল উদ্দিন ও নাটোর প্রেসক্লাবের নির্বাহী সদস্য গোলাম গাউস এবং বক্তব্য রাখেন নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী, সহ সভাপতি দুলাল সরকার, সিনিয়র সদস্য ফারাজী আহম্মদ রফিক বাবন ও কামাল মৃধা।
পরে করোনা সংক্রমন মুক্ত দুই সদস্যকে ফুলের তোড়া প্রদান করে স্বাগত জানানো হয় এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শাহাদত বরণকারী সদস্যবৃন্দের আত্নার মাগফেরাত কামনাসহ করোনা মুক্ত নাটোর প্রেসক্লাবের দুই সদস্য ও অন্যান্য সকল সদস্যের কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন নাটোর প্রেসক্লাবের সদস্য আব্দুল হান্নান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।