• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত জনসেবা করে যেতে চাই – খোরশেদ খাঁন

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

আসন্ন ইউপি নির্বাচন উপলক্ষে ফরিদপুরের সালথা উপজেলার গট্টি ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী আওয়ামী লীগ নেতা খোরশেদ খানের নির্বাচনী প্রস্তুতি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকাল ৩ টায় ইউনিয়নের আগুলদিয়া গ্রামে এ সভার আয়োজন করেন স্থানীয় যুব সমাজ।

মানিক মাতুব্বারের সভাপতিত্বে প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগ নেতা ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোরশেদ খান, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবু বক্কার খান, প্রবীন আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আঃ মান্নান খান, বীর মুক্তিযোদ্ধা বাচ্চু মাতুব্বার, ফরিদপুর জেলা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক অরুন মন্ডল, সাবেক ইউপি সদস্য আরশাদ মোল্যাসহ এসময় স্থানীয় হাজারো জনতা উপস্থিত ছিলেন।

প্রস্তুতি সভায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী খোরশেদ খান বলেন,মৃত্যুর আগমুহূর্ত পর্যন্ত জনসেবা করে যেতে চাই। আমি আওয়ামী লীগ পরিবারের সন্তান। আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের কাছে মনোনয়ন চাই। আমার প্রানপ্রিয় নেত্রী সৈয়দা সাজেদা চৌধুরী এমপি ও আমার প্রানপ্রিয় নেতা বিশিষ্ট রাজনীতিবিদ শাহদাব আকবর লাবু চৌধুরী যদি চান তাহলে আমি দলের মনোনয়ন পাবো বলে আশাবাদি। দলের মনোনয়ন পেলে গট্টি ইউনিয়নের সাধারণ মানুষ আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে ইনশাল্লাহ। আমি নির্বাচিত হলে আজীবন জনগণের সেবা করে যাবো।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।