• ঢাকা
  • শনিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৪ঠা ডিসেম্বর, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে হাসপাতালে আগত রোগীদের জিম্মি করে টাকা আদায়, ৮ দালাল আটক

বিশেষ প্রতিনিধি :-ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ (বিএসএমএমসি) হাসপাতাল থেকে দালালচক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। হাসপাতালে আগত রোগীদের গাড়ি প্রতিরোধ করে প্রতারণার মাধ্যমে চাঁদা আদায় করত ওই দালালচক্রের সদস্যরা।

শুক্রবার (১৯ নভেম্বর) দুপুরে ফরিদপুরের কোতয়ালী থানা থেকে সংবাদ সম্মেলন করে জেলা পুলিশ এ তথ্য জানান।

গ্রেফতাররা হলেন, জেলা সদরের হাড়োকান্দি এলাকার কুরবান শেখের ছেলে শাহিন শেখ (২৫), একই এলাকার সালাম শেখের ছেলে রাব্বি শেখ (২৪), জাহিদ মৃধার ছেলে নাহিদ মৃধা (১৯), জাফর বিশ্বাসের ছেলে শহিদুল ইসলাম (৩০) ও রুমান হোসেন (২৯), জেলা সদরের মঙ্গলকোট এলাকার আব্দুল করিমের ছেলে রাসেল শেখ (২৬) ও একই এলাকার নূর উদ্দিন প্রামাণিকের ছেলে মোহাম্মদ জামাল ওরফে নাসির (৪৯), শহরের চর কমলাপুর এলাকার মোয়াজ্জেম মোল্যার ছেলে প্লাবন মোল্যা (২৪)।

সংবাদ সম্মেলন জানানো হয়, পুলিশের একটি দল বৃহস্পতিবার দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতাল ও তার আশপাশের এলাকায় অভিযান পরিচালনা ওই আট দালালকে গ্রেফতার করে।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা বলেন, আটকদের বিরুদ্ধে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হাসপাতাল এলাকায় রোগীদের সঙ্গে প্রতারণা এবং দালালীর অভিযোগ রয়েছে।

তাদের ফরিদপুরের কোর্টে পাঠানো হয়েছে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) জামাল পাশা, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম.এ জলিলসহ অন্যান্য কর্মকর্তারা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১