• ঢাকা
  • রবিবার, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই জুলাই, ২০২৪ ইং
নগরকান্দা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে নিমাই সরকারের দায়িত্ব গ্রহণ

ফরিদপুর জেলার নগরকান্দা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন পৌরসভার ১নং প্যানেল মেয়র নিমাই চন্দ্র সরকার।

গত ৯ মে ২০২০ এক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে নিমাই চন্দ্র সরকারকে পরিষদের নেতৃবৃন্দ তার নাম প্রস্তাব করেন। এরপর জেলা প্রশাসক, ফরিদপুরের সুপারিশের প্রেক্ষিতে এই পৌরসভার মেয়র, মোঃ রায়হান উদ্দিন মিয়া মৃত্যুবরণ করায় স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর ধারা ৪০ এর উপধারা (৪) এবং পৌরসভা কার্যবিধিমালা ২০১২ এর বিধান মতে নতুন মেয়র কার্যভার গ্রহণ না করা পর্যন্ত প্যানেল মেয়র নিমাই চন্দ্র সরকার-কে বিধিবিধান অনুসরণ পূর্বক পৌরসভার সচিবের সাথে যৌথ স্বাক্ষরে কার্যক্রম পরিচালনাসহ সকল দৈনন্দিন কার্যাদি পরিচালনা করার নির্দেশ দেওয়া হয়েছে।

এ সংক্রান্ত বিষয়ে উপ-সচিব ফারজানা মান্নান স্বাক্ষরিত একটি প্রজ্ঞাপন গত ১০ জুন ২০২০ প্রেরণ করা হয়। এরই মধ্যে নিমাই চন্দ্র সরকার করোনায় আক্রান্ত হলে তিনি দায়িত্ব গ্রহণ করতে পারেন না। ২য় বার পরীক্ষায় তার স্বাস্থ্য বিধি নেগেটিভ আসায় তিনি রবিবার সকালে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার গ্রহণ করে অফিস করেন।

আজ বিকেল ৪টা পর্যন্ত স্থানীয় সাধারণ জনতা ও বিভিন্ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে আলাপ আলোচনার সময় তিনি বলেন নগরকান্দার জননী সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী ও তার কনিষ্ঠ পুত্র বর্তমান রাজনৈতিক প্রতিনিধি শাহাদত আকবর চৌধুরী লাবুর নেতৃত্বে তিনি মানুষের সেবায় কাজ করে যাবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।