• ঢাকা
  • শুক্রবার, ২৫শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৯ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
গলাচিপা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড এর মাতার ইন্তেকাল

তারিখ ঃ ১৯ জানুয়ারী ২০২১

সঞ্জিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

দৈনিক সংবাদ পত্রিকার গলাচিপা প্রতিনিধি ও গলাচিপা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড এর মাতা ও গলাচিপা উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ রব মিয়ার প্রথম কন্যা, পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান এর সহধর্মীনি, উপজেলা বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা, উপজেলা মহিলা দলের সাধারণ সম্পাদক মাহবুবা রহমান লীলা (৬০)  দীর্ঘদিন ধরে কিডনি জনিত ও ডায়বেটিকস রোগে আক্রান্ত হয়ে মঙ্গলবার সকাল ৮ টা ৩০ মিনিটে ঢাকার বাংলাদেশ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহী রাজিউন)। মৃত্যুকালে তিনি স্বামী, এক ছেলে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার সকালে গলাচিপা পৌরসভার জৈনপুরী খানকায় প্রথম জানাজা ও পরে পানপট্টি ইউনিয়নের গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমার দাফনকার্য সম্পন্ন করা হবে বলে পারিবারিকসূত্রে জানা গেছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন

বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মু. হাসান আল মামুন, পটুয়াখালী – ৩ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শাহজাহান খান, গলাচিপা উপজেলা বিএনপির সভাপতি মস্তফা মিয়া, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, গলাচিপা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম রুবেলসহ বিএনপির সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।