• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে হঠাৎ শুরু হয়েছে গুঁড়িগুঁড়ি বৃষ্টি

হারুন-অর-রশীদ, ফরিদপুর প্রতিনিধি:

গত দু’দিন থেকেই ফরিদপুরের আকাশ ছিল কিছুটা মেঘাচ্ছন্ন। তবে, বৃষ্টির দেখা মিলছিলোনা। অন্যদিকে বৃষ্টি নামতে পারে, সে পূর্বাভাস ছিল কয়েকদিন আগে থেকেই। রবিবার (১৯ মার্চ) দুপুর ১টার আগে ছিটেফোঁটা বৃষ্টির খবর পাওয়া গেলেও বিকাল ৩ টার পর থেকে ফরিদপুর জেলায় শুরু হয়েছে গুড়িগুড়ি ও মাঝারি ধরনের বৃষ্টি।

এতে রাস্তায় বের হওয়া মানুষ ভোগান্তিতে পড়েন। তবে, চৈত্রের এ বৃষ্টিতে আলাদা আমেজও পেয়েছেন অনেকে। তবে এমন অবস্থা আগামী ২৪ ঘণ্টা থাকার সম্ভাবনা আছে, সাথে কালবৈশাখীর আশঙ্কাও রয়েছে।

ফরিদপুর শহরের আলীপুরের বাসিন্দা আকবর মিয়া জানান, বিকাল ৩টার পর হঠাৎ গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে। তাইতো গুড়িগুড়ি বৃষ্টিতে ভিজে বাড়ি যেতে হচ্ছে। তবে অসময়ে বৃষ্টি হলেও বেশ ভালোই লাগছে।

শহরের কমলাপুর এলাকার বাসিন্দা সানজিদা আক্তার বলেন, সকাল থেকেই আকাশ মেঘলা ছিল। কিন্তু হঠাৎ করে বিকেলের দিক থেকে বৃষ্টি শুরু হয়। সন্ধ্যার একটু আগে থেকে জোরে জোরে মুষলধারে বৃষ্টি হচ্ছে। বৃষ্টিতে শহরের রাস্তা-ঘাট ও অনেক জায়গায় জলাবদ্ধতা তৈরি হয়েছে।

এদিকে, রবিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে- ফরিদপুরসহ বেশ কয়েকটি জেলার উপর দিয়ে অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।