• ঢাকা
  • মঙ্গলবার, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই এপ্রিল, ২০২৪ ইং
সদরপুরে পাওনা টাকা চাওয়াতে এসিড নিক্ষেপ,দগ্ধ-৩

ছবিঃ সদরপুরে এসিড দগ্ধতায় তিনজন

ফরিদপুরের সদরপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের এসিড নিক্ষেপে ৩জন দগ্ধ হয়েছে। এসিড দগ্ধতায় রয়েছেন,গোপাল দাস(৩৫),বাপন দাস(২৮) ও তপন দাস(৩০)।

এ ঘটনায় গুরুতর আহত হয়ে ঢাকার একটি হাসপাতালে ভর্তি রয়েছে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে অপর পক্ষের রাম কর্মকার ও তার ভাই লক্ষন কর্মকার। গত মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে সদরপুর উপজেলার সদরপুর ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, সদরপুর ইউনিয়নের ব্রাহ্মন্দী গ্রামের অধিবাসী গোপাল দাস এর সাথে একই এলাকার রাম কর্মকারের সাথে পাওনা টাকা নিয়ে দুজনের মধ্যে বেশ কিছুদিন যাবত মনোমালিন্য ও বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত সোমবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে দুপক্ষের মধ্যে বাক-বিতন্ডা শুরু হয়।

বিরোধের এক পর্যায় গোপাল দাসের প্রতিপক্ষ রাম কর্মকার ও তার ভাই লক্ষন কর্মকারসহ তাদের লোকজন গোপাল দাসের উপর মারধর করে ও  হঠাৎ এসিড নিক্ষেপ করে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগীরা। দুই পক্ষই পেশায় স্বর্ণের কারিগর ও ব্যবসায়ী। এদের সদরপুর বাজারের স্বর্নের জুয়েলার্স রয়েছে।

এসিডে গুরুতর আহত হয়ে গোপাল দাস,বাপন দাস,তপন দাস তিনজন প্রথমে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল এ প্রাথমিক চিকিৎসা নেন। শারিরিক অবস্থার অবনতি থাকায় উন্নত চিকিৎসার জন্য তাদের কে ঢাকায় পাঠানো হয়েছে। আহতের চোখ,মুখ বিকৃত রয়েছে।

এ ঘটনায় আহতদের গোপাল দাসের চাচা পরিমল দাস বাদী হয়ে সদরপুর থানায় একটি মামলা দায়ের করছেন। মামলায় পঁাচজন কে আসামী করা হয়েছে। এরা হলেন, রাম কর্মকার,লক্ষন কর্মকার,সুশান্ত কর্মকারসহ মোট পঁাচজন।

এ ব্যাপারে সদরপুর থানার অফিসার ইনচার্জ এস.এম. তুহিন আলী জানান,এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার তিন আসামীকে ইতোমধ্যে পুলিশ অভিযান চালিয়ে আটক করেছে। বাকিদের আটকের চেষ্ঠা চলছে।

এ ব্যাপারে সদরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বাবুল বলেন, ঘটনাটি আমি জেনেছি। অপরাধীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে শাস্তির জোর দাবী জানাচ্ছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।