• ঢাকা
  • বুধবার, ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুরে উৎসাহ-উদ্দিপনায় দেশ রুপান্তরের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

দ্বায়িত্বশীল সাংবাদিকতার প্রতিশ্রুতি রেখে যাত্রা শুরু করা পাঠকপ্রিয় জাতীয় দৈনিক ‘দেশ রুপান্তর’ পত্রিকার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে ফরিদপুরে। এ উপলক্ষে আজ রবিবার সকালে ফরিদপুর প্রেসক্লাবে আনন্দ শোভাযাত্রা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দ দেশ রুপান্তর পত্রিকার পাঠকপ্রিয়তার ব্যাপক প্রশংসা করে পত্রিকাটি ইতিমধ্যে পাঠকের আস্থা ও জনপ্রিয়তা অর্জন করেছে বলে জানান এবং আগামীতেও পত্রিকাটি এগিয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন।

দৈনিক দেশ রুপান্তরের ফরিদপুর প্রতিনিধি মফিজ শিপনের সঞ্চালনায় এসময় অন্যান্যের মধ্যে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, দৈনিক গণমন পত্রিকার নিবার্হী সম্পাদক এসএম তমিজউদ্দিন তাজ, ফরিদপুর নাগরিক মঞ্চের সাধারণ সম্পাদক সাংবাদিক পান্না বালা, বেসরকারী সংস্থা এফ. মজিবর রহমান ফাউন্ডেশনের পরিচালক লুনা খন্দকার,  সাংবাদিক খন্দকার মাহফুজ মিলন, ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক নির্মলেন্দু চক্রবর্তী শংকর, সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক হাসানউজ্জামান, সাংবাদিক কেএম রুবেল, সাংবাদিক হারুন আনসারী, সাংবাদিক খায়রুজ্জামান সোহাগ, খন্দকার আলী অরশাদ কাজল, নারী ও শিশু বিষয়ক স্বেচ্ছাসেবী সংগঠন ‘নন্দিতা সুরক্ষা’র তাহিয়াতুল জান্নাত রিমি, জান্নাতুল ফেরদৌস প্রমুখ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।