• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
এমপি নিক্সন চৌধুরীর জামিনের সংবাদে ভাঙ্গায় আনন্দ মিছিল

এমপি নিক্সনের আগাম জামিন মঞ্জুর হওয়ায় ভাঙ্গায় আনন্দ মিছিল। ( ইনসেটে এমপি নিক্সন আদালতে অবস্হানের সময়)

মোঃ রমজান সিকদার, ভাঙ্গা(ফরিদপুর)প্রতিনিধি-২০/১০/২০২০

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের হাইকোর্ট থেকে আগাম ৮ সপ্তাহের জামিনের সংবাদে ভাঙ্গায় আনন্দ মিছিল হয়েছে।

আজ দুপুরে উপজেলা পরিষদ চত্বরে শত শত নিক্সন সমর্থিত নেতা-কর্মী ভীড় জমাতে শুরু করে। নিক্সন চৌধুরী আগাম জামিন পেয়েছেন এমন সংবাদ শুনে শত শত নেতা-কর্মী উল্লাসে ফেটে পড়ে। নিক্সন চৌধুরীর স্বপক্ষে ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দিয়ে বিভিন্ন শ্লোগান দিতে দিতে মিছিলটি শহর প্রদক্ষিন করে। মিছিল শেষে ভাঙ্গা কোর্টপাড় বার কাউন্সিল ভবনের সামনে এসে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস,এম হাবিবুর রহমান। তিনি বলেন, নৌকার পক্ষে কাজ করে নৌকাকে বিজয় করেছেন মাননীয় এমপি নিক্সন চৌধুরী। নিবার্চন কমিশন যে মিথ্যে মামলা দায়ের করেছেন তা অনতিবিলম্বে প্রত্যাহার করে নৌকা প্রেমিক মানুষদের রক্ষা করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আহবান করেন।

এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, তিনি বলেন, নৌকার পক্ষে কাজ করে যদি মামলা খেতে হয় তাহলে আগামীতে কেউই নৌকার কাজ সরাসরি করবেনা। তিনি আরো বলেন, বর্তমান ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুর রহমান খান যিনি নৌকার লোকদের ভয় দেখিয়ে অহেতুক ১৪৪ ধারা জারি ও রাতে উপজেলা পরিষদের ভেতরে ফাঁকা গুলি করে জনমনে যে আতঙ্ক সৃষ্টি করেছেন তার জন্য তাকে বিচারের আওতায় আনতে হবে। তিনি প্রকৃত পক্ষে বিশেষ একটি দলের এজেন্ট হয়ে কাজ করে নৌকার ক্ষতি করছেন।

আনন্দ মিছিলে এছাড়াও উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর ওমর ফারুক হবি, ভাঙ্গা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আবু জাফর মুন্সি, তুজারপুর ইউপি চেয়ারম্যান বাবু পরিমল দাস, আওয়ামীলীগ নেতা ইসমাইল মুন্সি, শাহাদাৎ হোসেন, মেহেদী পারভেজ চন্দন, ইমরান মুন্সি প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।