• ঢাকা
  • সোমবার, ৩১শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
শেখ মুজিবুর রহমানের ত্যাগ ও দৃঢ় মনোবলের আলোকে ধৈর্য ও সহিষ্ণুতার উপরে আলোচনা

বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসের স্কাইলাইট হলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশের জন্য ত্যাগ ও দৃঢ় মনোবলের আলোকে ধৈর্য ও সহিষ্ণুতার বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অবঃ)।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসামান্য প্রজ্ঞা, ধৈর্য ও সহিষ্ণুতার কারণেই তিনি যে কোনো প্রতিকূল পরিবেশেও স্বাধীনতার প্রশ্নে ছিলেন অবিচল।’ তিনি সকলকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে ধৈর্য, দৃঢ় মনোবল ও সহিষ্ণুতার সাথে দেশ গঠনে আত্মনিয়োগ করার আহবান জানান।
সামাজিক দূরত্ব বজায়ে রেখে, স্বাস্থ্য বিধি মেনে উক্ত সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার লে. কর্ণেল শেখ শামীম হোসেন (অব.), সকল অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, অন্যান্য বিভাগের শিক্ষকমন্ডলী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইংরেজি বিভাগের প্রধান- সহযোগী অধ্যাপক মোঃ হামিদুর রহমান। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০