• ঢাকা
  • বুধবার, ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে নতুন প্রজন্মের কণ্ঠর বরণ ও গুনিজন সম্মাননা

বিজয় পোদ্দার, ফরিদপুর :

সংগীতে আছে বাঁচার মন্ত্র শীর্ষক স্লোগানকে সামনে রেখে শুক্রবার রাতে ফরিদপুরের রথখোলা সুর লহরী সংগীত একাডেমী এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত চলা এই আয়োজনে ছিল নতুন প্রজন্মের কণ্ঠস্বর বরণ ও গুনিজন সম্মাননা। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১৬নং ওয়ার্ডের কাউন্সিলর বিধান কুমার সাহা, বিশেষ অতিথি ছিলেন বাউল পাগলা বাবলু খান, জেলা পূজা উদ্যাপন পরিষদের সহ-সভাপতি তাপস কুমার দত্ত, সংগঠনের সভাপতি উজ্জ্বল কুমার দত্তের সভাপতিত্বে আলোচনায় অংশ নেন সাংস্কৃতিক সংগঠক কাজী আলী আহসান কল্লোল, শিবাজী নিকেতনের সভাপতি বিজয় পোদ্দার, সুর লহরীর অধ্যক্ষ গৌতম কুমার সরকার, নাট্যকার খোকন হাসান চাঁন, সংগঠক স্বরসতী রানী বিশ্বাস, সুর লহরীর উদ্যোক্তা চারু বালা সরকারসহ বিভিন্ন জন। সভার শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন কনে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। নতুন প্রজন্মের কণ্ঠ শিল্পীর মধ্যে সম্মাননা পাওয়া শিল্পী হুমাইরা খাতুন, অন্মেসা দত্ত, অর্নিবান সরকার, নিশা পোদ্দার, রূপকথা সাহা, ঈশিতা সাহা, চৈতি সরকার, ঈশান শিকদার সংগীত পরিবেশন করেন।

স্বরচিত কবিতা নিয়ে সকলকে মুগ্ধ করেন কবি মোঃ রাশেদুজ্জামান সজিব। শতাধিক শিশু কিশোর সংস্কৃতি ও সমাজ সেবায় অবদান রাখার জন্য ফরিদপুরের বিশিষ্ট লালন সংগীত শিল্পী বাউল পাগলা বাবলু খান ও নন্দালয় খ্যাত পৌর কাউন্সিলর বিধান কুমার সাহাকে গুনিজন সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সুর লহরীর অধ্যক্ষ গৌতম কুমার সরকার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।