• ঢাকা
  • শনিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুরে হত দরিদ্রদের মাঝে কভারসহ লেপ বিতরণ

নিরঞ্জন মিত্র ( নিরু)

ফরিদপুর সদর উপজেলার ৭টি ইউনিয়নে ব্যাপক আকারে জরিপ চালিয়ে প্রকৃত হত দরিদ্র যারা জীবনে কখনো শীত নিবারনের জন্য লেপ ব্যবহার করেনী সেই সব নদী ভাঙ্গন ও চরাঞ্চলের হত দরিদ্র পাঁচশতাধীক পরিবারের মাঝে কাভারসহ লেপ বিতরণ করেছে ফরিদপুর ডেভেলমেন্ট এজেন্সী – এফডিএ নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা।

বুধবার সকাল সাড়ে ৯টায় শহরতলির টেপুরাকান্দি এলাকায় অবস্থিত এফডিএ’র নিজ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতার্ত মানুষের মাঝে কাভারসহ লেপ বিতরন করেন ফরিদপুর অতিরিক্ত জেলা প্রশাসক মো আসলাম মোল্লা ।

এফডিএ’র নির্বাহী পরিচালক মো. আজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বেনিফিসিয়ারীজ ফেন্ডশিপ ফোরাম-বিএফএফ এর নির্বাহী পরিচালক আ ন ম ফজলুল হাদী সাব্বির, এসডিসি’র নিবার্হী পরিচালক কাজী আশরাফুল হাসান, পি ডাব্লুও’র হিবার্হী পরিচালক হাফিজুর রহমান মন্ডল, ডা. শামসুল হক, মো. আবু ছাহের আলম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, এ তীব্র শীতে নদী ভাঙ্গন ও চরাঞ্চলের মানুষের অনেক কষ্ট হচ্ছে। তাদের কষ্ট নিবারনের জন্য এফডিএ কাভার সহ লেপ বিতরন করে একটি মানবিক কাজ করেছে। এ ভাবে শীতার্তদের পাশে বিভিন্ন ব্যাক্তি ও প্রতিষ্টান কে এগিয়ে আসার আহবান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।