• ঢাকা
  • শুক্রবার, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ২৯শে মার্চ, ২০২৪ ইং
ফরিদপুরে “ হাত বাড়িয়ে দেই” এর শিশুদের মাঝে স্কুল ব্যাগ,সেলাই মেশিন,হুইল চেয়ার ও নগদ অর্থ বিতরন

মাহবুব হোসেন পিয়াল,২০ জানুয়ারী,ফরিদপুর জেলা প্রতিনিধি ঃ

ফরিদপুরের মানবিক সংগঠন “ হাত বাড়িয়ে দেই” এর প্রতিষ্টাতা মানবতার ফেরিওয়ালা খ্যাত কবি আলীম আল রাজী আজাদ এর উদ্যোগে ফরিদপুর শহরের ফুটপাতে পড়ে থাকা মানসিক ভারসাম্যহীন ও অসহায় মানুষের হাতে খাবার তুলে দেয়ার নিয়মিত কার্যক্রমের ২০০ তম দিনের পুর্তি উপলক্ষে বুধবার বেলা ১১ টায় জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এক অনুষ্টানের আয়োজন করা হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দরিদ্র পল্লীর শিশুদের হাতে ফুল এবং স্কুল ব্যাগ তুলে দেয়ার মাধ্যমে ২০০ তম দিনের এ সহায়তা মুলক কার্যক্রমের শুভ সূচনা করেন ফরিদপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)দীপক কুমার রায়।

পরে ২০০ তম দিনের পূর্তির এ দিনটিকে স্মরণীয় করে রাখতে  শহরতলীর বিলমাহমুদ পুরে বসবাসকারী আগুনে পুড়ে যাওয়া দুইটি পরিবার প্রধানের হাতে ১০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান।ফরিদপুর সদর  এ বসবাসকারী শারীরিক প্রতিবন্ধী নাজমুল সরদার নামের এক বালককে হুইল চেয়ার প্রদান।

উপার্জনের ব্যবস্থা করে দেয়ার উদ্দেশ্যে শারমিন আক্তার কে  একটি সেলাই মেশিন প্রদান।একটি দরিদ্র পল্লীর ২৫ শিশুদের স্কুল ব্যাগ উপহার।পথে পড়ে থাকা বৃদ্ধা ভিখারি দের নতুন শাড়ি  প্রদান করা হয়।

অনুষ্টানে “হাত বাড়িয়ে দেই” এর প্রতিষ্টাতা কবি আলীম আল রাজী আজাদ, ফরিদপুর নাগরিক মঞ্চের সাধারন সম্পাদক সাংবাদিক পান্না বালা,বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন,ফরিদপুর জেলা শাখার সাধারন সম্পাদক মাহবুব হোসেন পিয়াল,ফরিদপুর প্রেসক্লাবের নিবাহী কমিটির সদস্য এস,এম মনিরুজ্জামানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।