• ঢাকা
  • বৃহস্পতিবার, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় ভূমিহীন ও গৃহহীন পরিবার মাঝে প্রধানমন্ত্রীর ঘর উপহার

আলফাডাঙ্গা(ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা ২৮০ জন ভূমিহীন ও গৃহহীন পরিবার মাঝে প্রধানমন্ত্রীর ঘর উপহার
মুজিব বর্ষ উপলক্ষে সারাদেশ ব্যাপী আশ্রয়ন প্রকল্পের ২য় পর্যায়ে আলফাডাঙ্গায় ২৮০ ভূমিহীন ও গৃহহীন পরিবারকে দেওয়া হয়েছে প্রধানমন্ত্রীর ঘর উপহার।

রোববার (২০ জুন) সকালে উপজেলা পরিষদ হলরুমে এক অনুষ্ঠানের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে এর গৃহ দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সরকারি বাসভবন গণভবন থেকে ভার্চুয়াল পদ্ধতিতে যুক্ত হয়ে সারাদেশে একযোগে ৫৩ হাজার ৩৪০টি গৃহ প্রদান কাজের এই কর্মসূচির উদ্বোধন করেন।

আলফাডাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ এলাহীর সভাপতিত্বে বক্তব্য দেন, ফরিদপুর-১ আসনের সংসদ সদস্য মনজুর হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম জাহিদুল হাসান, পৌর মেয়র সাইফুর রহমান, বুড়াইচ ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলমগীর কবীর, টগরবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলমগীর হোসেন।

এসময় উপকারভোগীদের পক্ষ থেকে গৃহ ও জমি পেয়ে অনুভূতি প্রকাশ করেন, খুশি বেগম ও মর্জিনা বেগম।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা পারভীন, আলফাডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন, উপজেলা প্রশাসনের কর্মকর্তা- কর্মচারীসহ স্থানীয় জনপ্রতিনিধি, ভূমিহীন ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।