• ঢাকা
  • শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে খলিলপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন মইনুল

ফরিদপুর অফিস

ফরিদপুর সদরের মাচ্চর ইউনিয়নের ঐতিহ্যবাহী খলিলপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মো: মইনুল হক।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে তাকে সভাপতি নির্বাচিত করে ঘোষণা দেন সদর উপজেলা পল্লী উন্নয়ন অফিসার ও প্রিজাইডিং অফিসার
মোঃ আকরামুল কবির।

প্রিজাইডিং অফিসার মোঃ আকরামুল কবির আরো জানান, সরকারি বিধি মোতাবেক গত ১৫ জুন বিদ্যালয়ের দাতা সদস্য, সাধারণ অভিভাবক সদস্য, সংরক্ষিত মহিলা, অভিভাবক সদস্য সাধারণ শিক্ষক প্রতিনিধি, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সাধারণ অভিভাবক সদস্য ৪ টি পদের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়। বাকি ৬ সদস্যর পদগুলোতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্যরা নির্বাচিত হয়।

তিনি বলেন, আজ বিধি মোতাবেক একজন সভাপতি নির্বাচিত করার বিধান অনুযায়ী মইনুল হককে নির্বাচিত করা হয়েছে। তার বিপরীতে কোন প্রতিদ্বন্দী না থাকায় তাকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষনা করা হয়।
ঘোষনার সময় মাচ্চর ইউনিয়নের চেয়ারম্যান জাহিদ মুন্সি, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মান্নান সেখ, মাচ্চর ইউনিয়নের সাবেক সভাপতি ওমর আলী মোল্লাসহ স্থানীয় বিভিন্ন স্তরের গন্যমান্য ব্যাক্তিবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন, বিনা প্রতিদ্বন্দ্বীতায় দাতা সদস্য রুবেল খান, সর্বোচ্চ ভোটে নির্বাচিত সাধারণ অভিভাবক সদস্য ফরহাদ হোসেন, মোঃ ফুয়াদ মোল্লা, মোঃ মাফুজ মোল্লা, বিনা প্রতিদ্বন্দ্বীতায় সংরক্ষিত মহিলা ইশারত সরদার, সাবিনা জামান, বিনা প্রতিদ্বন্দ্বীতায় অভিভাবক সদস্য সাধারণ শিক্ষক প্রতিনিধি মোঃ ইয়াছিন মুন্সি, মোঃ ইমান আলী, বিনা প্রতিদ্বন্দ্বীতায় সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি যমুনা সাহা নির্বাচিত হয়।

রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।