• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
আলফাডাঙ্গায় ইউপি সদস্যর নেতৃত্বে আ.লীগ নেতা ও তার পরিবারের উপর হামলা, আহত ৪

আলমগীর কবির, আলফাডাঙ্গা (ফরিদপুর) :-

ফরিদপুরের আলফাডাঙ্গায় গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে এক আওয়ামী লীগ নেতাসহ তার পরিবারের ওপর হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সন্ধায় উপজেলার গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মঙ্গলবার ওই আ’লীগ নেতা ২২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো কয়েকজনকে আসামি করে আলফাডাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ০৬। মঙ্গলবার মামলার এজাহারভুক্ত এক আসামী সৈয়দ মামুনকে আটক করে আদালতে প্রেরণ করেছে থানা পুলিশ।

মামলা সূত্রে জানা গেছে, গ্রাম্য দলাদলিকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে ২নং গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম শফির সাথে একই ইউনিয়নের ৩নং ইউপি সদস্য সাইফুল ইসলাম বাবরের রিরোধ চলে আসছিলো এবং শফিসহ তার লোকজনদের মারধরসহ খুন জখমের হুমকি দিয়ে আসছিল। এই বিরোধের জের ধরে সোমবার সন্ধ্যায় ইউপি সদস্য সাইফুল ইসলাম বাবরের নেতৃত্বে ৩০-৩৫ জন দেশীয় অস্ত্র নিয়ে আ.লীগ নেতা শফির বসত বাড়ীতে প্রবেশ করে তার ভাই মো. রবিউল ইসলামের নাম ধরে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে থাকে। পরে মো. রবিউল ইসলাম ঘর হতে বের হয়ে গালিগালাজের কারণ জানতে চাইলেই অভিযুক্তরা রবিউলের ওপর অতর্কিত হামলা করে তার মাথার ডান ও বামপাশে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে রবিউলের শোর চিৎকার শুনে বাড়ীর পাশের স্কুল মাঠ থেকে আওয়ামী লীগ নেতা শফি দৌঁড়ে আসলে অভিযুক্তরা তাকেও ঘিরে ধরে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে। এসময় সবার চিৎকার শুনে শফির চাচাতো ভাইয়ের ছেলে সুমন খান (২৫) ও শফির ভাইয়ের স্ত্রী রুমা বেগম এগিয়ে আসলে তাদেরও মারপিট করে আহত করে। এরপর সবাইকে আহত করে অভিযুক্তরা আ.লীগ নেতার বসতঘরে প্রবেশ করে বিভিন্ন মালামাল ভাংচুর ও মূল্যবান জিনিসপত্র লুটপাট করে নিয়ে যায়। পরে প্রতিবেশীরা এসে আহতদের আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বর্তমান তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য সাইফুল ইসলাম বাবর জানান, ‘আমি তখন বাড়িতে ছিলাম। পরে জেনেছি তারাও আমাদের লোকজনকে মারপিট করেছে। আমাদের লোকজনও তাদের মেরেছে।’

এ বিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিবেশ শান্ত করা হয়েছে। মামলা হয়েছে এবং তাৎক্ষণিক অভিযান চালিয়ে এক আসামিকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।’

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।