• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বোয়ালমারীতে ১২থেকে১৮বছর বয়সী  স্কুলশিক্ষার্থীকে টিকা প্রদান
সনতচক্রবর্ত্তী (ফরিদপুর) প্রতিনিধিঃ
ফরিদপুরের বোয়ালমারীতে ১২ থেকে ১৮ বছর বয়সী আঠারো হাজার ২৯৬ জন স্কুলশিক্ষার্থীকে টিকা দেওয়া হয়েছে। ৯ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে দুপুর দুইটা পর্যন্ত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনের একটি শীততাপ নিয়ন্ত্রিত টিকাদান কক্ষের দুটি বুথে এ টিকা দেওয়া হয়।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ১২ থেকে ১৮ বছর বয়সী স্কুলশিক্ষার্থীদের বিশ্ব স্বাস্থ্য সংস্থা অনুমোদিত ফাইজার-বায়োএনটেকের টিকা দেওয়া হয়েছে। ৯ জানুয়ারি থেকে ২০ জানুয়ারি পর্যন্ত এ কেন্দ্রে প্রতিদিন গড়ে এক হাজার ৫০০ জন শিক্ষার্থীকে টিকা দেওয়া হয়েছে।
বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. খালেদুর রহমান মিয়া জানান, বোয়ালমারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের তালিকা অনুযায়ী উপজেলার ৪৩টি শিক্ষা প্রতিষ্ঠানে ১২ থেকে ১৮ বছর বয়সী অধ্যয়নরত মোট শিক্ষার্থীর সংখ্যা ২২ হাজার। এর মধ্যে ১৮ হাজার ২৯৬ জন স্কুল শিক্ষার্থীকে এই টিকা দেওয়া হয়েছে।
তিনি আরো বলেন, ১২ থেকে ১৭ বছর পূর্ণ বয়সী কেউ যদি করোনা টিকা ( ফাইজার) নিতে বাকি থকে, তবে আগামী শনিবার ও রবিবারের মধ্যে টিকা নেয়ার অনুরোধ করছি। এরপর আর টিকা পওয়ার সম্ভাবনা খুবই কম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১